মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ১৬ বছর পর নোবিপ্রবি ছাত্রদলের কমিটি গঠন

বুধবার, জুন ১৬, ২০২১
বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ১৬ বছর পর নোবিপ্রবি ছাত্রদলের কমিটি গঠন

নোবিপ্রবি প্রতিনিধি : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) প্রতিষ্ঠার দীর্ঘ ১৬ বছর পর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রদল। 

বুধবার (১৬ জুন) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র ছাত্র সংগঠন ছাত্রদলের এই কমিটি গঠন করা হয়। কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কমিটিতে নুর হোসেন বাবু'কে আহবায়ক এবং সাহরাজ উদ্দীন জিহান'কে সদস্য সচিব করা হয়েছে।

কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছে মো. আমিনুল ইসলাম, মো. আরমান খান আশিক, মো. ওমর ফারুক সুমন, নূর পাশা সুফিয়ান, মো. রুবেল উদ্দীন।

কমিটিতে সদস্য হিসেবে রয়েছে গাজী মোহাম্মদ সালেহ উদ্দীন, মো. মাহমুদুল হাসান, নুরল হুদা বাবু, হাসান জামিল, সাইফুল ইসলাম, বেলাল হোসাইন, সাজ্জাদ হোসাইন, মো. জোনায়েদ আহম্মেদ, মো. ইলিয়াস, আকরাম হোসেন।

প্রতিষ্ঠার ১৬ বছর পর নতুন কমিটি গঠন নিয়ে জানতে চাইলে কমিটির আহবায়ক নুর হোসেন বাবু বলেন, দীর্ঘদিন পর হলেও বিশ্ববিদ্যালয়ের কমিটি দেওয়ায় দেশনেত্রী খালেদা জিয়া, আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমান ,বিএনপির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. শাহজাহান, কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এবং সার্বিক সহযোগিতার জন্য নোয়াখালী জেলা ছাত্রদলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। 

তিনি আরও বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ে সকল ছাত্র সংগঠনের সাথে সহবস্থানে বজায় রেখে রাজনীতি করতে চাই। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের যেকোনো ন্যায্য দাবিতে এবং অধিকার আদায়ে আমরা পাশে থাকবো এবং বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে  প্রশাসনকে সব রকম সহযোগিতা করবো। পাশাপাশি সংগঠনকে ঐক্যবদ্ধ ও  গতিশীল করে গণতন্ত্র পুনরুদ্ধারের মাধ্যমে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে নিরলসভাবে কাজ করে যাবো, ইনশাআল্লাহ।  বিশ্ববিদ্যালয় ও দেশের স্বার্থে সুন্দর ও গঠনমূলক রাজনীতি নিশ্চিত করতে সকলের সহযোগিতা কামনা করছি।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল