সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪

বর্ণিল আয়োজনে ডিআইইউতে অনুষ্ঠিত হলো কাওয়ালী সন্ধ্যা

সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪
বর্ণিল আয়োজনে ডিআইইউতে অনুষ্ঠিত হলো কাওয়ালী সন্ধ্যা

রাকিবুল ইসলাম,ডিআইইউ প্রতিনিধিঃ

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (ডিআইইউ) অনুষ্ঠিত হয়েছে কাওয়ালী ও সাংস্কৃতিক সন্ধ্যা।
গতকাল রবিবার,২২ সেপ্টেম্বর জুলাই বিপ্লব ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে এই কাওয়ালী ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

বিকাল ৩ টায় পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা।কানায় কানায় ভরপুর হয়ে উঠে ডিআইইউ প্রাঙ্গণ। এই আয়োজনে সাইমুম শিল্পীগোষ্ঠীর পাশাপাশি সংগীত পরিবেশন করেন জনপ্রিয় শিল্পীগোষ্ঠী কলরব।

আয়োজন উপভোগ করতে আসা শিক্ষার্থী শান্তা ইসলাম বলেন, বলতে গেলে বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এই প্রথম ক্যাম্পাসে এধরণের আয়োজন। এই আয়োজন তারুণ্যের সেই পুরোনো স্বাদ ফিরিয়ে এনেছে। এ আয়োজন ডিআইইউ ইতিহাসে একটি ব্যাতিক্রম আয়োজন বলা চলে। এভাবেই চারদিকে সুস্থ সংস্কৃতি ছড়িয়ে পড়বে ইনশাআল্লাহ।

আয়োজকদের একজন মোঃ মুহতাসিম ফুয়াদ। তিনি বলেন, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ভিন্ন ধর্মী এই আয়োজন এবার প্রথম। প্রচুর দর্শকদের উপস্থিতি আমাদের আয়োজনকে আরো প্রাণবন্ত করে তুলেছে। ভবিষ্যতে এ ধরণের আয়োজন আরো বড় পরিসরে করার চিন্তা রয়েছে।

সময় জার্নাল/টিএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল