মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

পাঁচ গোলের রোমাঞ্চে জয় পেল রিয়াল

বুধবার, সেপ্টেম্বর ২৫, ২০২৪
পাঁচ গোলের রোমাঞ্চে জয় পেল রিয়াল

স্পোর্টস ডেস্ক:

লা লিগায় ৫ গোলের রোমাঞ্চকর ম্যাচে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। কিলিায়ান এমবাপে-রদ্রিগোর গোলে আলাভেসের বিপক্ষে ৩-২ ব্যবধানে জিতেছে লস ব্লাঙ্কসরা।

রোমাঞ্চকল জয়ে বার্সেলোনার ঘাড়ে নিশ্বাস ফেলছে রিয়াল। ৭ ম্যাচে রিয়ালের পয়েন্ট ১৭। অন্যদিকে ৬ ম্যাচে বার্সেলোনার পয়েন্ট ১৮।

গতকাল মঙ্গলবার রাতে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে মাত্র ১ মিনিটে লিড নেয় রিয়াল। ফেডেরিকো ভালভার্দেকে লম্বা পাস দেন ভিনিসিয়ুস জুনিয়র। বাঁ পাশ বল নিয়ে ঢুকে ডিফেন্ডার লুকাস ভ্যাসকুয়েজকে পাস দেন ভালভার্দে। বল পেয়ে কাছ থেকে শট করে আলভাসের জাল কাঁপান ভ্যাসকুয়েজ।

চলতি মৌসুমে রিয়ালে ভালো শুরু করতে পারেননি এমবাপে। কিন্তু শুরুর কয়েক ম্যাচ পর ছন্দে ফিরেছেন তিনি। সর্বশেষ টানা ৫ ম্যাচে গোল পেয়েছেন ফরাসি তারকা।

গতকাল ২২ মিনিটে আলাভাসের জালে জমা করেছিলেন এমবাপে। কিন্তু অফসাইডের কারণে গোলটি বাতিল হয়ে যায়। কিন্তু এমবাপে তো দারুণ ছন্দে আছেন। তিনি তো গোল ছাড়া ড্রেসিংরুমে ফিরবেন না। শুধু বেড়েছে অপেক্ষা। সেই অপেক্ষাও বেশিক্ষণ করতে হয়নি এমবাপেকে।

৪০ মিনিটে সফল হন এমবাপে। জুড বেলিংহ্যামের সঙ্গে ওয়ান-টু পাস নিয়ে ভেতরে ঢুুকে দারুণ ফিনিশিং দেন তিনি। এতে ২-০ ব্যবধানে এগিয়ে যায় রিয়াল।

৪৮ মিনিটে রিয়ালের হয়ে তৃতীয় গোল করেন রদ্রিগো। ৩-০ তে এগিয়ে যাওয়ার পর বড় জয়ের আশাই করেছিলেন রিয়াল কোচ আলচেলত্তি। কিন্তু আলাভেসের শেষের চমকে চোখ কপালে ওঠে ইতালিয়ান এই কোচের।

৮৫ ও ৮৬ মিনিটে ২ গোল হজম করে রিয়াল। আলভেসের হয়ে গোল করেন কার্লোস ব্যানাভিডেস ও এনরিক গার্সিয়া। এতে ব্যবধান দাঁড়ায় ৩-২।

২ মিনিটের ব্যবধানে ২ গোল হজম করে দারুণ অস্বস্তিতে পড়ে যায় রিয়াল। আলাভেসের পাল্টা ঘুরে দাঁড়ানো দেখে মনে হয়েছিল, এই ম্যাচের শেষের ফলাফল অন্যরকম হতে পারে। যদিও শেষ পর্যন্ত ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছে রিয়াল।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল