রবিবার, ০৬ অক্টোবর ২০২৪

ছাত্রলীগকে নিষিদ্ধসহ ৭ দফা দাবি মাহমুদুর রহমানের

রোববার, অক্টোবর ৬, ২০২৪
ছাত্রলীগকে নিষিদ্ধসহ ৭ দফা দাবি মাহমুদুর রহমানের

নিজস্ব প্রতিনিধি:

ছাত্রলীগকে ‘সন্ত্রাসী সংগঠন’ ঘোষণা করে আগামী সাত দিনের মধ্যে নিষিদ্ধ করাসহ সাত দফা দাবি জানিয়েছেন দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান।

রোববার (৬ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব দাবি তুলে ধরেন।

সভায় মাহমুদুর রহমান ছাত্র-জনতার আন্দোলনে আহতদের চিকিৎসা ও পুনর্বাসনের জন্য স্বাস্থ্য উপদেষ্টা, অর্থ উপদেষ্টা, শিল্প ও গণপূর্ত উপদেষ্টা এবং প্রধান উপদেষ্টার রাজনৈতিক সচিবের নেতৃত্বে একটি কমিটি গঠনের দাবি জানান।

এছাড়া বাংলাদেশ ছাত্রলীগকে এক সপ্তাহের মধ্যে ‘সন্ত্রাসী সংগঠন’ ঘোষণা করে নিষিদ্ধের কথা বলেন।পাশাপাশি যমুনা সেতুকে ‘শহীদ আবু সাইদ’ সেতু নামকরণেরও দাবি তুলেন তিনি।

এছাড়া ২০০৯ সালের পর থেকে ভারতের সাথে সম্পাদিত চুক্তি পূর্ণাঙ্গভাবে প্রকাশ, এসব বিষয় পুনর্বিবেচনার জন্য কমিটি গঠন, বঙ্গবন্ধু অ্যাভিনিউকে ‘শহীদ আবরার’ অ্যাভিনিউ এবং আপিল বিভাগের একজন বিচারপতির নেতৃত্বে বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করে কারাগারে ব্রিগেডিয়ার জেনারেল আবদুর রহিম এবং বিএনপি নেতা নাসির উদ্দিন পিন্টু হত্যাকাণ্ডের বিষয় তদন্তের জোর দাবি জানান তিনি।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল