মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

ইবির বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্ট ড. মিজানুর রহমান

মঙ্গলবার, অক্টোবর ৮, ২০২৪
ইবির বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্ট ড. মিজানুর রহমান

সাইফ ইব্রাহিম, ইবি প্রতিনিধি:

আগামী এক বছরের জন্য ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. এ. টি. এম. মিজানুর রহমান।

মঙ্গলবার (০৮ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে নিয়োগের বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে নিয়োগপ্রাপ্ত ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. মোঃ শফিকুল ইসলাম ইতোমধ্যে পদত্যাগ করেছেন।

ফলে তদস্থলে একই বিভাগের অধ্যাপক ড. এ. টি. এম. মিজানুর রহমান-কে নিয়োগ দিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ। ০৮ অক্টোবর থেকে আগামী এক বছর তিনি এই দায়িত্ব পালন করবেন। এ দায়িত্ব পালনের জন্য তিনি নিয়ম অনুযায়ী সুযোগ সুবিধা পাবেন। 

নতুন দায়িত্ব পাওয়া প্রভোস্ট অধ্যাপক ড. এ টি এম মিজানুর রহমান বলেন, আমি ছাত্রদের সুবিধা-অসুবিধাকে প্রাধান্য দিয়ে সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে কাজ করবো।

হলের নেটওয়ার্ক সমস্যা, বিশুদ্ধ খাওয়ার পানির সংকট নিরসন ও ডাইনিংয়ের খাবারের মানের উন্নয়ন নিশ্চিতকরণ সহ ছাত্র সংশ্লিষ্ট সকল বিষয় নিয়ে কাজ করবো। সকলের সহযোগিতায় সততার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের চেষ্টা করবো।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল