বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

সব সময়ই সনাতনীদের পাশে থাকবে বিএনপি নেতাকর্মীরা-চৌধুরী নায়াব ইউসুফ

রোববার, অক্টোবর ১৩, ২০২৪
সব সময়ই সনাতনীদের পাশে থাকবে বিএনপি নেতাকর্মীরা-চৌধুরী নায়াব ইউসুফ

এহসান রানা,ফরিদপুর প্রতিনিধিঃ 

শুধু পূজার সময় নয় বরং সব সময় সনাতনীদের পাশে থাকবে বিএনপি নেতাকর্মীরা বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর অঙ্গ সংগঠন বাংলাদেশ মহিলা দল এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা উত্তর মহিলা দলের আহ্বায়ক চৌধুরী নায়াব ইউসুফ।

ফরিদপুর জেলা বিএনপির নেতাকর্মীদের নিয়ে শনিবার ( ১২ ই অক্টোবর)  রাতে তিনি সদর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে গিয়ে কথা বলেন।

সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা কোনো ধরনের সংশয়হীন ভাবে উদযাপনে সহযোগিতা করতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা নিরাপত্তা দিচ্ছে জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার এখন আর ক্ষমতায় নাই তাই কারো উপরে জুলুম বা অত্যাচার হওয়ার সম্ভাবনা নেই।  ছাত্র জনতা আন্দোলনের মাধ্যমে জালিম সরকারের পতন ঘটিয়েছে। তাই এখন আর কারো জমি দখল বা বাড়ি দখল হবে না।  সবাই এখন শান্তিতে বসবাস করবেন বলে উল্লেখ করেন তিনি।

এ সময় তার সাথে ফরিদপুর জেলা বিএনপির সদস্য সচিব একে কিবরিয়া স্বপন, ফরিদপুর মহানগর বিএনপির সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ, কোতোয়ালি থানা বিএনপির সদস্য সচিবনাজমুল হাসান চৌধুরী রঞ্জন, মহানগর বিএনপির যুগ্ম আহৃবায়ক মিজানুর রহমান মিনান ও জেলা ছাত্রদলের আদনান হোসেন অনু সহ নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।  

সময় জার্নাল/তানহা আজমী


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল