মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

ব্যর্থ শান্তকে দলে চায় না টাইগার ভক্তরা; তবে কি ফেসবুকে স্ট্যাটাস দিবে শান্ত

সোমবার, অক্টোবর ২১, ২০২৪
ব্যর্থ শান্তকে দলে চায় না টাইগার ভক্তরা; তবে কি ফেসবুকে স্ট্যাটাস দিবে শান্ত

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের দলনেতা নাজমুল হোসেন শান্তর উইলোতে সর্বশেষ ১০ ইনিংসে মাত্র একটি অর্ধশতক এসেছে। ভারত সফরের প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসেই এসেছিল অর্ধশতকটি। যদিও ধবলধোলাই হয়েই দেশে ফিরেছিল শান্ত বাহিনী।  

আজ (২১ অক্টোবর) প্রোটিয়াদের বিপক্ষে প্রথম টেস্টের প্রথম ইনিংসে মাত্র৭ রান করে সাঁজঘরে ফেরেন টাইগার অধিনায়ক। সর্বশেষ ১২ ইনিংসে রান করেন মাত্র ২৪৭ রান।










গতকাল সাকিব আল হাসানের মিরপুর টেস্ট খেলা নিয়ে এক প্রশ্নের জবাবে শান্ত বলেছিলেন, ‘এখন যত কথা বলব, এখান থেকে কোনো কিছু পাওয়ার সম্ভাবনা খুব কম। কারণ আমরা সবাই জানি কেন উনি আসতে পারছেন না। এখন বর্তমান সময়ে যে অবস্থা, ফেসবুকে একটা করে স্ট্যাটাস দিলে সবকিছু সমাধান হয়ে যায়, চিন্তা করছি প্রতিদিন একটা করে আমিও স্ট্যাটাস দেব।’

প্রতিদিন একটা করে শান্তর স্ট্যাটাস দেওয়ার ব্যাপারে ক্রীড়া ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখছে,'' বারবার ব্যর্থ শান্ত দলে থাকতে স্ট্যাটাস দিয়ে যাবে?''


অনেক সমর্থকেই শান্তকে দল থেকে বাদ দেওয়ার কথাও তুলছে। গতবছরেও নাজমুল হোসেন শান্ত ছিলেন দল থেকে বাদ পড়ার দ্বারপ্রান্তে, তাকে নিয়ে আশা হারিয়েছিলেন সমর্থকদের অনেকেই, এমনকি কেউ কেউ বলছিলেন, নাজমুল হোসেন শান্তকে যে সুযোগ দেয়া হচ্ছে, সেটা অন্যায় এবং নির্বাচক কমিটি এই আস্থার প্রতিদান পাবে না। ক্রিকেট বিশ্লেষকরাও শান্তকে দলে নেয়া নিয়ে তখন প্রশ্ন তুলেছিলেন অনেকেই। সেই সময় ইংল্যান্ডের বিপক্ষে দলে জায়গা পেয়ে আস্থার প্রতিদান দিলেও দিনে দিনে হারিয়ে যাচ্ছেন নাজমুল হোসেন শান্ত। 

মমি


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল