শনিবার, ৩১ জুলাই ২০২১

রাবিতে বিতর্কিত নিয়োগপ্রাপ্তদের অবস্থান কর্মসূচি চলছেই

বুধবার, জুন ২৩, ২০২১
রাবিতে বিতর্কিত নিয়োগপ্রাপ্তদের অবস্থান কর্মসূচি চলছেই

নোমান ইমতিয়াজ, রাবি প্রতিনিধি: কর্মস্থলে যোগদানের দাবিতে উপাচার্য ভবনের সামনে লাগাতার অবস্থান কর্মসূচি চালিয়ে যাচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বিতর্কিত নিয়োগপ্রাপ্ত ছাত্রলীগ নেতারা। 

মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যা সাতটা থেকে শুরু করে বুধবার দুপর ২টা প্রতিবেদন লেখা পর্যন্ত উপাচার্য বাস ভবনের সামনে অস্থান নিয়ে আন্দোলন করছে তারা। 

অবস্থান নেওয়া ছাত্রলীগ নেতাদের একটাই দাবি তাদের নিয়োগের বিষয়টি সমাধান না হওয়া পর্যন্ত এ আন্দোলন চালিয়ে যাবে তারা। 

উপাচার্য বাসভবনের সামনে অস্থান নেওয়া এক আন্দোলনকারী মতিয়ুর রহমান মর্তুজা বলেন, আমাদের সমস্যার কোনো সমাধান না হওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ে কোনো প্রকার মিটিং হবে না। আর যতক্ষন না পর্যন্ত কোনো সিদ্ধান্ত আসছে ততক্ষণ আন্দোলন চালিয়ে যাবো। 

উল্লেক্ষ্য, গতকাল মঙ্গলবার (২২ জুন) বিতর্কিত নিয়োগপ্রাপ্ত আন্দোলনকারীদের বাঁধার মুখে সিন্ডিকেট সভা স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তবে অভিযোগ উঠেছে সিন্ডিকেট মিটিংয়ে উপস্থিত হতে সিন্ডিকেট সদস্য বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য চৌধুরী মোহাম্মদ জাকারিয়া ও রেজিস্ট্রার অধ্যাপক আবদুস সালামকে নিষেধ করেছে নিয়োগপ্রাপ্ত ছাত্রলীগ নেতাকর্মীরা। তবে এই অভিযোগ অস্বিকার করেছে ছাত্রলীগ নেতারা। 

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ