বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

শরীরে নকল করোনার ভ্যাকসিন, গুরুতর অসুস্থ মিমি চক্রবর্তী

শুক্রবার, জুন ২৫, ২০২১
শরীরে নকল করোনার ভ্যাকসিন, গুরুতর অসুস্থ মিমি চক্রবর্তী

বিনোদন ডেস্ক: গুরুতর অসুস্থ টলিউডের অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সাংসদ মিমি চক্রবর্তী। কয়েকদিন আগেই করোনার নকল টিকা নিয়েছিলেন তিনি। চারদিনের মাথায় অসুস্থ হয়ে পড়েন। শনিবার (২৬ জুন) ভোর থেকেই সমস্যা শুরু হয়। প্রাথমিকভাবে জানা গিয়েছে,  ডিহাইড্রেশন, রক্তচাপের সমস্যা থাকায় ভোর রাতে অজ্ঞান হয়ে যান মিমি (Mimi Chakraborty Health)। অবস্থা বাড়াবাড়ি হওয়ায় অভিনেত্রীর বাড়িতেই হাজির হন চিকিৎসক। আপাতত বাড়িতেই আছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গিয়েছে, শনিবার ভোর ৪টা থেকে সমস্যা শুরু হয়। পেটে মারাত্মক ব্যাথা। ঘাম দিতে থাকে। কিন্তু অত ভোরে যোগাযোগ করা সম্ভব হয়নি ডাক্তারের সঙ্গে। তারপর ভোর ৬টায় মিমির হাউজ ফিজিশিয়ান তার বাড়িতে আসে। এমনিতেই অভিনেত্রীর গলব্লাডারের সমস্যা ছিল। চিকিৎসক মিমিকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিলেও রাজি হননি মিমি। তাই বাড়িতে থেকেই চলছে চিকিৎসা।

প্রসঙ্গত, করোনার ভ্যাকসিন জালিয়াতির কবলে পড়েন এই অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। মঙ্গলবার (২২ জুন) কসবার নিউ মার্কেট এলাকার এক ভ্যাকসিনেশন ক্যাম্প থেকে কোভিড টিকা নেন তারকা সাংসদ। বিশেষভাবে সক্ষম শিশু ও সমকামীদের এই ক্যাম্পে বিনামূল্যে করোনা টিকা দেওয়া হচ্ছে- সেকথা জানতে পেরে শুধু সেখানে হাজির থেকে সকলকে উৎসাহিত করাই নয় বরং সেই কেন্দ্র থেকে নিজেও ভ্যাকসিন নেওয়ার সিদ্ধান্ত নেন মিমি। কিন্তু পরে গোটা বিষয় নিয়ে খটকা লাগে মিমির। এবং তার তৎপরতায় কারণেই নকল ভ্যাকসিন কেন্দ্রের পর্দা ফাঁস হয়।

উল্লেখ্য, ভুয়া আইএস অফিসার দেবাঞ্জন দেবের উদ্যোগে আয়োজিত জাল কোডিভ টিকাকরণ ক্যাম্প থেকে কোভিশিল্ড টিকা নেন মিমি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে পাউডারের সঙ্গে জল মেশানো তরল পদার্থ কিংবা অ্যামিকেসিন দেওয়া হয়েছে। শনিবারই অভিনেত্রীর রক্তপরীক্ষা সহ একাধিক টেস্টের নমুনা সংগ্রহ করার কথা ছিল। জাল ভ্যাকসিন নিয়ে তার শরীরে কোনওরকম ক্ষতি হয়েছে কি না তা জানতে। কিন্তু তার আগেই অসুস্থ হয়ে পড়লেন এই অভিনেত্রী।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল