বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

ফরিদপুর রেল স্টেশন মাষ্টারের উপর হামলা, পণ্য আনলোড বন্ধ

বুধবার, জুন ৩০, ২০২১
ফরিদপুর রেল স্টেশন মাষ্টারের উপর হামলা, পণ্য আনলোড বন্ধ

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর রেল ষ্টেশন মাষ্টারের ওপর হামলার ঘটনায় ভারত থেকে আসা মালবাহি চারটি ট্রেনের পণ্য আনলোড বন্ধ রয়েছে। 

বুধবার  দিবাগত রাত সাড়ে ১১টার সময় দূবৃত্তরা এই হামলা চালায়। পরে পুলিশ আসলে হামলাকারি পালিয়ে যায়।

ষ্টেশন মাষ্টার মো. তাকদির হোসেন বলেন, দেশ ও বিদেশ থেকে আসা পণ্যবাহী ট্রেনের পণ্য আনলোডকে কেন্দ্র করে সৈয়দ কনষ্ট্রাকশন এন্ড ডেভেলপমেন্টকে শর্ত ভঙ্গের কারণে বাতিল করা হয়। এতে প্রতিষ্ঠানটির লোকজন ক্ষুব্ধ হয়।

তিনি বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১১ টার সময়ে ২০/২৫ জন ব্যক্তি এসে ষ্টেশনে আমার কক্ষে হামলা চালায়। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে জানালে তারা দ্রুত এসে আমাকে রক্ষা করে।

তিনি বলেন, বিষয়টি রেলওয়ের উদ্ধর্তন কর্মকর্তাদের জানানো হয়েছে এবং সংশ্লিষ্ট্ থানায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা জানান, ষ্টেশনের পণ্য আনলোড করাকে কেন্দ্র করে বিরোধ ছিলো। আমরা খবর পাওয়া মাত্রই পুলিশ পাঠিয়ে ছিলাম। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এছাড়াও রেলষ্টেশন মাষ্টার বা কতৃপক্ষ কোনে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেখছে।

প্রসঙ্গত, ভারতসহ দেশের বিভিন্ন স্থান থেকে ফরিদপুরে রেল ষ্টেশনে চাল, গম, পাথরসহ বিভিন্ন পণ্য আমদানি করে ডিএনকো লিমিটেড, আলাউদ্দিন ট্রের্ড, ওয়াহিদ কনষ্ট্রাকশন, মন্ডল ট্রের্ডাস,মজুমদার ব্রাদার্স, হারন-গফ্ফার লিমিটেড।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল