শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সাতক্ষীরায় অক্সিজেন সংকটে ৯ জনের মৃত্যু

বুধবার, জুন ৩০, ২০২১
সাতক্ষীরায় অক্সিজেন সংকটে ৯ জনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি : অক্সিজেন ফুরিয়ে যাওয়ায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নয় রোগীর মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজন আইসিইউতে ও বাকিরা ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। বুধবার বিকাল থেকে রাত ১০টা পর্যন্ত এসব রোগী মারা যান।

মৃতদের মধ্যে দুজনের করোনা পজিটিভ, বাকিরা উপসর্গ নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বিকাল থেকে হঠাৎ হাসপাতালে অক্সিজেনের সংকট দেখা দিলে এ বিপর্যয় ঘটে।

হাসপাতাল থেকে এক রোগীর স্বজন মুকুল সরদার জানান, রাত ৯টার দিকে একযোগে অনেক রোগী মারা গেছেন বলে হাসপাতালে হইচই পড়ে যায়। তবে বিস্তারিত কেউ কিছু বলছেন না।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. মানস কুমার মন্ডল বলেন, আইসিইউতে থাকা তিনজনের মৃত্যুর খবর আমি পেয়েছি। ওয়ার্ডে কতজন মারা গেছেন সেটি বলতে পারছি না। বিকাল থেকে হাসপাতালে অক্সিজেনের সংকট দেখা দেয়। তবে মারা যাওয়া রোগীদের অবস্থা আগে থেকেই খারাপ ছিল।

তিনি বলেন, রাত সাড়ে ৯টার দিকে হাসপাতালে অক্সিজেনের অবস্থা স্বাভাবিক রয়েছে। যশোর থেকে অক্সিজেন নিয়ে আসা হয়েছে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ডাটা এন্ট্রি অপারেটর ও কন্ট্রোল রুমের দায়িত্বপ্রাপ্ত শহীদ আনোয়ার জানান, মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় নয়জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুজন করোনা পজিটিভ বাকিদের উপসর্গ ছিল। আইসিইউতে তিনজন ও বাকিরা ওয়ার্ডে মারা গেছেন।

সময় জার্নাল/আরইউ



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল