শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

জাবি ডিএসই’র সভাপতি ফারিহা সম্পাদক আশরাফ

বৃহস্পতিবার, জুলাই ১, ২০২১
জাবি ডিএসই’র সভাপতি ফারিহা সম্পাদক আশরাফ

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের বিতর্ক সংগঠন ডিবেটিং সোসাইটি অফ ইকনোমিক্স (ডিএসই) বিতর্ক চর্চার পাশাপাশি নিজ বিভাগের সাংস্কৃতিক চর্চায় নেতৃত্ব দিয়ে আসছে। গতকাল ২৯ জুন সন্ধ্যায় অনলাইন মাধ্যমে অনুষ্ঠিত "প্রদর্শনী বিতর্ক ও দায়িত্ব হস্তান্তর" অনুষ্ঠানে সংগঠনটির নতুন কমিটি ঘোষণা করা হয়। সংগঠনটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ৪৫ তম ব্যাচের শিক্ষার্থী ফারিহা আফনান শাহেদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ৪৬তম ব্যাচের শিক্ষার্থী আবদুল্লাহ বিন আশরাফ।

এছাড়া কমিটিতে অন্যরা হলেন, সহ-সভাপতি (শিক্ষা ও গবেষণা): সামিরা তাসনীম মিম, সহ-সভাপতি (বিতর্ক): মো. আরিফ, সহ-সভাপতি (প্রশাসন): সীমান্ত বুলবুল সজল, যুগ্ন সা. সম্পাদক (প্রশাসন) : নাইম সরকার দিপু, যুগ্ন সা. সম্পাদক (বিতর্ক): তাপসী দে প্রাপ্তি, যুগ্ন সা. সম্পাদক(যোগাযোগ): ভাস্কর দে ধ্রুব, সাংগঠনিক সম্পাদক: জাফর ইমাম, সহ-সাংগঠনিক সম্পাদক: জয় ভূষণ দেবনাথ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক: ইমরান হােসেন, দপ্তর সম্পাদক: সিদ্দিকুর রহমান, অর্থ সম্পাদক: আসিফা মেহজাবিন প্রমা, প্রচার ও প্রকাশনা সম্পাদক: সারা সুলতানা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক: মার্জিয়া আলম নিশা, অনুষ্ঠান সম্পাদক: মো: ওবায়দুল্লাহ, কার্যনির্বাহী সদস্য : সামিয়া ইসলাম আনিকা, নওরীন রহমান, ওয়াসিফ ফুয়াদ সিয়াম, সাদিয়া সরোয়ার উল্লাস, রাইসা আদিবা রাহা।

আয়োাজনটির প্রথম অংশ প্রদর্শনী বিতর্কে অংশ নেন: তারিক ইবনে হাসান (বিতার্কিক খুলনা বিশ্ববিদ্যালয়), নাফিসা সাদাফ (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়), মেহরাব সাদাত (শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়) এবং অন্য দলে ছিলেন ডিএসই'র বিতার্কিক তাপসী দে প্রাপ্তি, জাফর ইমাম, আহনাফ তাহমিদ খান রাইয়ান। বিতর্কে স্পিকারের দায়িত্ব পালন করেন ডিএসই ও জেইউডিও'র সাবেক সভাপতি মুশফিক উস সালেহীন।

নতুন কমিটি ঘোষণা ও দায়িত্ব হস্তান্তর অংশে উপস্থিত ছিলেন সংগঠনটির মডারেটর ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. খন্দকার মো: আশরাফুল মুনিম, ডিএসই'র প্রতিষ্ঠাকালীন সভাপতি ও গবেষক ড.ওমর ফারুক সুজন, জেইউডিও'র সাধারণ সম্পাদক ফারহান আনজুম করিম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ক্লাবটির সদ্য সাবেক সাধারণ সম্পাদক সাইমুম মৌসুমি বৃষ্টি এবং সভাপতিত্ব করে ক্লাবের সদ্য সাবেক সভাপতি রেদোয়ান হোসেন।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ