শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চরভদ্রাসনের উন্নয়ন ও জনগনের কল্যানে কাজ করে যাচ্ছি: মোতালেব মোল্ল্যা

শুক্রবার, জুলাই ২, ২০২১
চরভদ্রাসনের উন্নয়ন ও জনগনের কল্যানে কাজ করে যাচ্ছি: মোতালেব মোল্ল্যা

এহসান রানা,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোতালেব মোল্ল্যা, সাবেক ছাত্র নেতা ও বর্তমানে চরভদ্রাসন উপজেলা আঃ লীগের প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

মহামারী করোনাকালীন সময়ে চরভদ্রাসনের সাধারন জনগনের কল্যানে কাজ করে যাচ্ছেন। জন্মলগ্ন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে মোতালেব মোল্ল্যা রাজনীতি করে যাচ্ছেন।

১৯৯২ সালে চরভদ্রাসন কলেজের ছাত্র-ছাত্রী সংসদের জি এস নির্বাচিত হোন পরবর্তীতে যুবলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেন ।  

চরভদ্রাসন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করছে ২৮/১০/১৯ ইং থেকে এখন পর্যন্ত ।

এক প্রশ্নের উত্তরে মোতালেব মোল্ল্যা জানান, জনকল্যাণে চরভদ্রাসন উপজেলার জনগনের জন্য উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখবো ।
 
চরভদ্রাসন উপজেলার একাধিক ব্যক্তিরা জানান, মোতালেব মোল্ল্যা উপজেলা চেয়ারম্যানের ভারপ্রাপ্ত দায়িত্ব পালনের পর থেকে এলাকার জনগনের খোজ- খবর রাখছেন এবং কোথায় রাস্তা-ঘাট নেই সে সমস্ত স্থানে রাস্তা-ঘাট নির্মাণ করার চেষ্টা করছেন।

এলাকাবাসীরা আর জানান, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে মোতালেব মোল্ল্যাকে মনোনয়ন দিতে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানান। 

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল