শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

এবার ঈদে কেনাকাটা হোক ঘরে বসে ডায়মন্ড ওয়ার্ল্ড অনলাইন শপে

সোমবার, জুলাই ৫, ২০২১
এবার ঈদে কেনাকাটা হোক ঘরে বসে ডায়মন্ড ওয়ার্ল্ড অনলাইন শপে

সময় জার্নাল প্রতিবেদন: চলতি মাসের শেষ তৃতীয়াংশে মুসলমানদের দ্বিতীয় বৃহত্তর ধর্মীয় উৎসব ঈদুল আযহা উদযাপিত হবে, কিন্তু মাসের শুরুতেই করোনা সংক্রমন এর বিস্তার রোধে চলছে দেশ জুড়ে সর্বাত্নক লকডাউন। তাই যে সকল গ্রাহকগণ একটু আগে ভাগে ঈদ প্রস্তুতি সেরে নিতে চান তাদের জন্য দেশের সববৃহৎ চেইন শপ ডায়মন্ড ওয়ার্ল্ড এবার একটু বড় পরিসরে অনলাইন শপিং এর আয়োজন করেছে।

এবারই প্রথম বারের মতে সৌখিন ও সৌন্দর্য প্রিয় গ্রাহকদের জন্য ডায়মন্ড ওয়ার্ল্ড নিয়ে এলো কোহিনূর কালেকশন। এছাড়াও থাকছে, স্পেশাল ডায়মন্ড আলফাবেট রিং কালেকশন, ডায়মন্ড নোসপিন কালেকশন, ডায়মন্ড লকেট কালেকশন, ডায়মন্ড রিং কালেকশন, লাইট ওয়েট গোল্ড জুয়েলারী ও প্লাটিনাম মেনস কালেকশন।

অনলাইনে অর্ডার করতে ভিজিট করতে হবেঃ www.diamondworldltd.com লিংকে অথবা বিস্তারিত জানতে কল করা যাবে ০১৭১৩-১৯৯২৭০ নম্বরে। পেমেন্ট করা যাবে বিকাশ সহ প্রায় সকল মোবাইল ওয়ালেট থেকে এবং ব্যবহার করা যাবে যে কোন ব্যাংক এর ডেবিট বা ক্রেডিট কার্ড।

আর এই অনলাইন প্রমোশনে অর্ডার করলেই একজন গ্রাহক পাবেন ডায়মন্ড জুয়েলারীতে ২৭% ডিসকাউন্ট, গোল্ড কয়েন ও  প্লাটিনাম জুয়েলারী এর মেকিং চার্জ এ আকর্যণীয় ডিসকাউন্ট, ১০ লক্ষ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইন্সুরেন্স সুবিধা ও আকর্যণীয় গিফট হ্যাম্পার।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল