শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

জামালপুরে করোনা আক্রান্তদের বিনামূল্যে অক্সিজেন বিতরণ

মঙ্গলবার, জুলাই ৬, ২০২১
জামালপুরে করোনা আক্রান্তদের বিনামূল্যে অক্সিজেন বিতরণ

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপির সার্বিক নির্দেশনায় জামালপুর পৌর এলাকায় করোনায় আক্রান্ত রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। 

মঙ্গলবার ৬ জুন  দুপুরে অক্সিজেন সিলিন্ডার বিতরণের শুভ উদ্বোধন করেন জামালপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু। 

জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি বর্তমান করোনা পরিস্থিতির কথা চিন্তা করে এ অক্সিজেন ক্রয় ও বিনামূল্যে বিতরণের নির্দেশ দেন। ভবিষ্যতে প্রয়োজন হলে আরো অক্সিজেন আনা হবে। অক্সিজেন সিলিন্ডারগুলো করোনায় আক্রান্ত রোগীদের বিনামূল্যে বিতরণ করা হবে। সুস্থ হওয়ার পর আবার অক্সিজেন ফেরত নেয়া হবে। 

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি সার্বক্ষণিকভাবে জামালপুর পৌরবাসীর খোজ খবর রাখছেন। এর জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ সময় পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। করোনাকালীন সময়ে সর্বোচ্চ অক্সিজেন সাপোর্ট নিয়ে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সাধুবাদ জানান তারা।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল