বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর কারাবন্দী জীবন স্বরণে উত্তর আ'লীগের খাদ্য সামগ্রী বিতরণ

বৃহস্পতিবার, জুলাই ১৫, ২০২১
প্রধানমন্ত্রীর কারাবন্দী জীবন স্বরণে উত্তর আ'লীগের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দী জীবন স্বরণে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ ৮০০ জন দিনমজুর, গরিব অসহায় মানুষের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

খাদ্য সামগ্রীতে ছিলো, শেমাই, চিনি, চাল, ডাল, আলু তেল। 

শুক্রবার (১৬ জুলাই) সকাল এগারটার দিকে ভাটারা ছোলমাইদ উচ্ছ বিদ্যালয় মাঠে এক মানবিক আয়োজনে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম। 

অনুষ্ঠানে উপস্থিত বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা করোনার শুরু থেকে দেশের মানুষের পাশে থেকে কাজ করেছি। আগামীতেও আমাদের নেতা কর্মীরা জনসাধারণের জন্য নিরলসভাবে কাজ করে যাবে। 

বক্তারা আরও বলেন, আমরা আমাদের সামর্থ অনুযায়ী করোনাকালে জনগণের পাশে থাকার প্রত্যয় করেছি, কাজ করছি। অপরদিকে বিএনপি করোনা নিয়ে মানুষকে আশার আলো না দেখিয়ে দেশে আতঙ্ক এবং গুজব ছড়িয়ে বেড়াচ্ছে। 
 
অনুষ্ঠানে আসা ষাটোর্ধ কুলছুম বলেন, ঘরে একমাত্র খোঁড়া স্বামী রাইক্ষা আইছি। আগে তিনি কাম করতে পারতো। অসুখের এহন ঘর বইডা হইয়া গেছে। কি যেন করোনার জন্য এহন আর খয়রাতে যাইতে পারি না। শেখের বেটি নাকি আমাগোরে খাওন দিবো তাই আইছি। আল্লায় যেন শেখের বেটিকে অনেক পূইন্নয়া দেয় ভালো রাহে হেই দোয়াই করি।

অনুষ্ঠানে মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে আরও বক্তত্য রাখেন, এস এম মান্নান কচি, সাধারণ সম্পাদক ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ, আলহাজ্ব হাবীব হাসান এমপি, সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল