শনিবার, ৩১ জুলাই ২০২১

আল্লাহ যেন এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেন : মির্জা ফখরুল

বুধবার, জুলাই ২১, ২০২১
আল্লাহ যেন এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেন : মির্জা ফখরুল

সময় জার্নাল প্রতিবেদক :

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আল্লাহতায়ালার কাছে আমরা প্রার্থনা করেছি—আল্লাহতায়ালা যেন এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেন। এ দেশের মানুষের ১৯৭১ সালের যে চেতনা, একটি সঠিক গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠা, তা করতে যেন তিনি সুযোগ করে দেন। বুধবার পবিত্র ঈদুল আজহার দিনে রাজধানীর শেরে বাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে বিএনপির স্থায়ী কমিটির পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ, দোয়া ও মোনাজাত শেষে মির্জা ফখরুল ইসলাম সাংবাদিকদের এসব কথা বলেন।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান ও গয়েশ্বর চন্দ্র রায় উপস্থিত ছিলেন।

এর পর বিএনপির যুগ্ম মগাসচিব ও ঢাকা মহানগর বিএনপির সভাপতি হাবিব-উন নবী খান সোহেল-এর নেতৃত্বে ঢাকা মহানগর দক্ষিন বিএনপি, যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর নেতৃত্বে যুবদলের কেন্দ্রীয় কমিটি, স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল-এর নেতৃত্বে স্বেচ্ছাসেবকদল জিয়ার মাজারে শ্রদ্ধা জানায়।

মির্জা ফখরুল বলেন, “বাংলাদেশে এ মুহূর্তে এই সরকারের উদাসীনতা ও অযোগ্যতার কারণে জনগণের জীবন বিপন্ন হয়ে পড়েছে।

“আমরা আজকে এখানে কবর জিয়ারত করে পরম করুণাময় আল্লাহর কাছে এই দোয়া করেছি যে, তিনি যেন এই ভয়াবহ মহামারী, যা সারাবিশ্বে সমগ্র মানবজাতিকে বিপন্ন করে ফেলেছে, তা থেকে রক্ষা করেন। আল্লাহ যেন এই দেশের মানুষকে ক্ষমা করেন এবং এই ভয়াবহ মহামারী থেকে তাদেরকে মুক্ত করেন।”

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ