শনিবার, ২০ এপ্রিল ২০২৪

নাটোরের নবগঠিত জেলা সেচ্ছাসেবক লীগের কমিটিকে অগণতান্ত্রিক বললেন বিলুপ্ত কমিটি

শুক্রবার, জুলাই ২৩, ২০২১
নাটোরের নবগঠিত জেলা সেচ্ছাসেবক লীগের কমিটিকে অগণতান্ত্রিক বললেন বিলুপ্ত কমিটি

ইসাহাক আলী, নাটোর: কেন্দ্র ঘোষিত নতুন কমিটিকে অগণতান্ত্রিক ও পকেট কমিটি আখ্যা দিয়ে নাটোরে সংবাদ সম্মেলন করেছে বিলুপ্ত হওয়া আহবায়ক কমিটি ও উপজেলা এবং পৌর কমিটি। এ সময় তারা এই নতুন কমিটি বাতিল করে পুনরায় আহবায়ক কমিটি গঠন বা কাউন্সিল প্রস্তুতি কমিটি গঠন করে তৃণমূলের কাউন্সিল করে নতুন কমিটি গঠনের দাবী করে। এছাড়া বিষয়টি সুরাহার জন্য দলীয় প্রধানের হস্তক্ষেপ কামনা করেন তারা। 

শনিবার বেলা ১১ টার দিকে শহরের কান্দিভিটা এলাকায় জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিলুপ্ত আহবায়ক কমিটির আহবায়ক এ্যাড, আরিফুর রহমান। সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত কমিটিকে তিনি অবৈধও দাবী করেন। 

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আহবায়ক কমিটির মেয়াদ পার হওয়ার দীর্ঘদিন পরও কমিটি গঠন বা কাউন্সিল না দিতে পারার দায় স্বীকার করে তিনি বলেন, এই একটি ব্যর্থতা ছাড়া তাদের বিরুদ্ধে কোন ধরনের অনিয়ম ও দূর্নীতির অভিযোগ নেই বলে দাবী করেন। 

এ সময় যুগ্ম আহবায়ক আহমেদ সেলিমসহ নতুন কমিটিতে পদ পদবী পাওয়া কয়েকজন ছাড়াও কয়েকটি থানা ও পৌরসভার নেতৃবৃন্দ এবং সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তবে সকল থানা ও পৌর কমিটির ব্যানারে উল্লেখ থাকলেও বাস্তবে সকল উপজেলার কমিটির নেতৃবৃন্দকে দেখা যায়নি। 

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল