বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

রাজীবপুরে করোনা আক্রান্ত হয়ে ইউপি সদস্যের মৃত্যু

শনিবার, জুলাই ২৪, ২০২১
রাজীবপুরে করোনা আক্রান্ত হয়ে ইউপি সদস্যের মৃত্যু

রুহুল সরকার, রাজীবপুর প্রতিনিধি:

রাজীবপুর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নুরুল হক নুরু (৫৫) নামের এক ইউপি সদস্য মৃত্যু বরণ করেছে।

নুরুল হক রাজীবপুরের মোহনগঞ্জ ইউনিয়নের কীর্তনতারী গ্রামের বাসিন্দা এবং ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।


জনপ্রতিনিধি ও রাজনৈতিক ব্যক্তি হিসেবে সকলের প্রিয় ছিলেন তিনি। মৃত্যু কালে  স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়ে আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহ রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত কয়েক দিন থেকে তিনি সর্দি, জ্বর ও কাশিতে ভুগছিলেন। শনিবার (২৪ জুলাই) সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে তাকে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে তার করোনা টেস্ট করানো হয় টেস্টে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।


পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ রেফার্ড করে চিকিৎসকরা। পরিবারের সদস্যরা  তাকে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করায়।সেখানে  চিকিৎসাধীন অবস্থায়ই তিনি শনিরার দিবাগত রাতে মৃত্যু বরণ করেন।

রাজীবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সারওয়ার জাহান বলেন, নুরুল হক মেম্বরকে করোনা টেস্ট করানো হয়েছিল। টেস্টে তার পজেটিভ এসেছিল। আমাদের এখানে অক্সিজেন এর সুব্যবস্থা এবং করোনার উন্নত চিকিৎসা সামগ্রী নেই। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য  ময়মনসিংহে রেফার্ড করা হয়েছিল।পরে শুনেছি রাতেই তিনি মৃত্যু বরণ করেন।

ইউপি সদস্যের মৃত্যুতে শোক জানিয়েছেন উপজেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও উপজেলা প্রশাসন এবং মোহনগঞ্জ ইউনিয়ন পরিষদের সকল সদস্যরা।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল