শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

বাতিল হয়নি সিরিজ, ইংল্যান্ড আসবে দেড় বছর পর

মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১
বাতিল হয়নি সিরিজ, ইংল্যান্ড আসবে দেড় বছর পর

স্পোর্টস ডেস্ক: একদিন আগেই সফর স্থগিতের খবর পাওয়া গিয়েছিল। জানা গিয়েছিল, আগামী সেপ্টেম্বরে বাংলাদেশে আসবে না ইংল্যান্ড। তিন টি-টোয়েন্টি ও তিন ওয়ানডের সেই সফর অনির্দিষ্টকালের জন্য স্থগিত হওয়ার খবর প্রকাশ করে ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ইএসপিএন-ক্রিকইনফো।। তবে একদিন পরই মঙ্গলবার জানা গেল নতুন সূচি। 

মঙ্গলবার এক আনুষ্ঠানিক বিবৃতিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানাল-দুই দেশের ক্রিকেট বোর্ডের সঙ্গে সমঝোতার ভিত্তিতে নেওয়া হয়েছে এই সিদ্ধান্ত।

গত রাতে জানা গিয়েছিল, আসছে সেপ্টেম্বর-অক্টোবরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসবে না ইংল্যান্ড দল। অনির্দিষ্টকালের জন্য বাংলাদেশ সফরে এসেছিল নিষেধাজ্ঞা। এর ফলে সিরিজটির ভবিষ্যৎ নিয়েও সৃষ্টি হয়েছিল শঙ্কা।

বলা হচ্ছিল, ইংল্যান্ডের খেলোয়াড়রা যেন আইপিএলে খেলতে পারেন, এ কারণে স্থগিত করা হয়েছে বাংলাদেশ সফর। সেপ্টেম্বর-অক্টোবরে যখন বাংলাদেশে সফর ছিল, সেই সময়টাতেই সংযুক্ত আবর আমিরাতে চলবে আইপিএলের দ্বিতীয় পর্ব। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আইপিএলকে গুরুত্ব দিচ্ছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড।

তবে এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে জানা গেল, বাতিল হয়নি সিরিজ, ইংল্যান্ড আসবে দেড় বছর পর। অর্থাৎ, আগামী ২০২৩ সালের মার্চে বাংলাদেশ সফরে আসবে ইংল্যান্ড ক্রিকেট দল। নতুন সূচি নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ইংল্যান্ড ক্রিকেট বোর্ড দুই পক্ষই সম্মত হয়েছে।

নতুন সূচি অনুসারে আগামী ২০২৩ সালের মার্চের প্রথম দুই সপ্তাহে অনুষ্ঠিত হবে সিরিজটি। ভেন্যু হবে ঢাকা ও চট্টগ্রাম, জানিয়েছে বিসিবি। 

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ