শনিবার, ২০ এপ্রিল ২০২৪

আশাশুনিতে বাড়ি ফেরার পথে ছাত্রীকে ধ'র্ষণ, স্বীকারোক্তিমূলক জবানবন্দি মোস্তাফিজুরের

মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১
আশাশুনিতে বাড়ি ফেরার পথে ছাত্রীকে ধ'র্ষণ, স্বীকারোক্তিমূলক জবানবন্দি মোস্তাফিজুরের

মুহাঃ জিললুর রহ্মান, সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনিতে ষষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণের কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধরায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে গ্রেপ্তারকৃত মোস্তাফিজুর রহমান। মঙ্গলবার (৩ আগষ্ট) বিকেল সাড়ে তিনটায় সাতক্ষীরার জ্যেষ্ঠ বিচারিক হাকিম প্রথম আদালতের বিচারক ইয়াসমিন নাহারের কাছে এ জবানবন্দি দেয় সে।

গ্রেপ্তারকৃত আসামী মোস্তফিজুর রহমান সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের কলিমাখালি খোলারাটি গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

মামলার বিবরণে জানা যায়, আশাশুনির প্রতাপনগর ইউনিয়নের হিজলিয়া গ্রামের ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রী গত শনিবার বিকেলে আব্দুলাহ স্যারের কাছে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। পথিমধ্যে বৃষ্টি হওয়ায় মাড়িয়ালা মোড়ে মোস্তাফিজুরের মুদী দোকানের সামনে সে অবস্থান নেয়। বর্ষার সময় সেখানে কেউ না থাকার সূযোগে
দোকানের মধ্যে ডেকে নিয়ে শার্টার নামিয়ে দিয়ে তাকে ধর্ষণ করে মোস্তাফিজুর। 

এ ঘটনায় সোমবার (২ আগষ্ট) ধর্ষিতার মা বাদি হয়ে মোস্তাফিজুরের নাম উলেখ করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় একটি মামলা দায়ের করেন। তবে মঙ্গলবার পর্যন্ত সদর হাসপতালে চিকিৎসাধীন ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা ও আদালতে ২২ ধারায় জবানবন্দি গ্রহণ করা হয়নি।

মঙ্গলবার বিকেলে আদালতে ১৬৪ ধারা জবানবন্দি শেষে মোস্তাফিজুর সাংবাদিকদের জানায়, সে ঢাকার একটি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। মেয়েটির সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তাই সে মেয়েটির ইচ্ছাতেই শারীরিক সম্পর্ক করেছে।

সাতক্ষীরা আদালতের পুলিশ পরিদর্শক অমল কুমার রায় মোস্তাফিজুরের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির বিষয়টি নিশ্চিত করেছেন।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল