বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

ফরিদপুরে করোনায় ১৪ জনের মৃত্যু

মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১
ফরিদপুরে করোনায় ১৪ জনের মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গে ১৪ জন মারা গেছে। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে ৮ জন আর উপসর্গ নিয়ে ৬ জন মারা গেছে । 

বঙ্গবন্ধু শেখ মুজিব হাসপাতাল এর পরিচালক ডাঃ মো সাইফুর রহমান জানায় , গত ২৪ ঘন্টায় নতুন ভর্তি হয়েছে ৫২ জন এবং সুস্থ হয়েছে ৩৩ জন। 

ফরিদপুরে এই পর্যন্ত ১৮,৩০৭ জন রোগীর করোনা শনাক্ত করা হয়েছে ।   

ফরিদপুর সিভিল সার্জন ডাঃ মো ছিদ্দীকুর রহমান জানান, গত ২৪ ঘন্টায় ফরিদপুর পিসিআর ল্যাবে ৪৭০ জনের নমুনা পরীক্ষা করে ১৯১ জনকে নতুন শনাক্ত করা হয়েছে। আক্রান্তের হার  ৪০.৬৪%।   বর্তমানে হাসপাতালে মোট ভর্তি রোগীর সংখ্যা ৩৩৮ জন ।

ফরিদপুর মেডিকেল অফিসার ডাঃ তানসীভ জুবায়ের নাদিম জানান, বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৩৫৭৫ জন । এছাড়া সরকারী হিসেবে এখন পর্যন্ত মোট মৃতের সংখ্যা ৪০৩ জন।   সঠিক ভাবে করোনার নিয়ম কানুন ও নিরাপদ দূরত্ব মানলে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রন করা সম্ভব । তবে সবার আগে প্রয়োজন নিজস্ব সচেতনতা বৃদ্ধি করা।

সময় জার্নাল/আরিউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল