বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

গাজীপুরের কালীগঞ্জে মানববন্ধন, অপরাধীদের বিচারের আশা ওসির

বুধবার, আগস্ট ১১, ২০২১
গাজীপুরের কালীগঞ্জে মানববন্ধন, অপরাধীদের বিচারের আশা ওসির

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের কালীগঞ্জে বিচারের দাবিতে হত্যাসহ একাধিক মামলার আসামি গ্রেফতারের জন্য মানববন্ধন ও প্রতিবাদ মিছিল হয়েছে। 

গতকাল সকালে জামালপুর ইউনিয়নের দোলন বাজারে হত্যাসহ একাধিক মামলার আসামি গ্রেফতারের দাবিতে এ মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করেছেন ভুক্তভোগীরা। 

গত ১৭ জুলাই ইয়াবা বিক্রয়ে বাধা ও জমিসংক্রান্ত বিরোধের জেরে সকালে হুমকি দিয়ে দুপুরে কলাপাটুয়া গ্রামের মিজানুর রহমানের বাড়িতে জোবায়ের মোল্লা, শরিফুল মোল্লা, শাকিল মোল্লা শেখ এদের নেতৃত্বে ১০/১৫ জন বহিরাগত, ভাড়াটে সন্ত্রাসীদের নিয়ে পিস্তল উঁচিয়ে রড, চাপাটি দিয়ে বাড়িতে প্রবেশ করে অতর্কিত আক্রমণ চালায়।

এ সময় মিজানুর রহমান মোল্লা ও তার ছেলে শাওন মোল্লা, লোকামান মোল্লা, মা লাইলি বেগম, শাহনাজ, মাধ্যমিক পরীক্ষার্থী মুন্নি, শাহিনুরকে এলোপাতারিভাবে চাপাটি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। ঘরে থাকা আলমারি ভেঙ্গে ৪ ভরি স্বর্ণালংকার ও নগদ ৩ লাখ ২০ হাজার টাকা লুট করে নিয়ে যায় বলে অভিযোগ রয়েছে। শাওন মোল্লা এখনো পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

ভুক্তভোগী ও এলাকার সাধারণ জনগন বলেন, আমরা নিরাপত্তাহীনতায় ভুগতেছি, শাকিল মোল্লা গং প্রায়ই বহিরাগত গুন্ডা নিয়ে এলাকায় সন্ত্রাসের তান্ডব চালায়। ইয়াবা সম্রাট শাকিল মোল্লাগংদের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

এ ছাড়াও কামাল মেম্বার হত্যা মামলার সাক্ষী থাকায় জামালপুর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক সবুজ সরকাররের উপর হামলা চালিয়ে ডান হাতের কব্জি কেটে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়। কিন্তু ভাগ্যক্রমে সবুজ ডান হাত বিহীন এখনো বেঁচে আছে। এ সংক্রান্ত গাজীপুর ডিএমপিতে একটি মামলা চলমান রয়েছে।

জামালপুর ইউপি চেয়ারম্যান খায়রুল আলম, স্থানীয় ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসী কামাল মেম্বার হত্যা মামলাসহ একাধিক মামলার আসামিদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান।

কালীগঞ্জ থানা অফিসার ইনচার্জ আনিছুর রহমান বলেন, আমি এখানে নতুন এসেছি বিষয়টি জেনে জরুরী ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল