শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সাতক্ষীরায় যৌন নির্যাতনের শিকার গৃহবধূকে উদ্ধার করলো বিজিবি

বৃহস্পতিবার, আগস্ট ১২, ২০২১
সাতক্ষীরায় যৌন নির্যাতনের শিকার গৃহবধূকে উদ্ধার করলো বিজিবি

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা: সাতক্ষীরায় যৌন নিপীড়ন শেষে ভারতে পাচারের প্রস্তুুতিকালে এক গৃহবধূকে উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। বৃহস্পতিবার (১২ আগষ্ট) সকালে স্থানীয় একজন ইউপি সদস্যের সহযোগিতায় বিজিবি সদস্যরা সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা ইউনিয়নের তলুইগাছা গ্রামের একটি তালাবদ্ধ ঘর থেকে তাকে উদ্ধার করে।

বাঁশদহা ইউপি সদস্য আবদুস সামাদ ওই গৃহবধূর বরাত দিয়ে জানান, সদর উপজেলার হাওয়ালখালি গ্রামের স্বামী পরিত্যক্ত গৃহবধুর সাথে ভালবাসার সম্পর্ক গড়ে তোলে তার সাবেক স্বামীর বন্ধু একই গ্রামের বাবু। সম্প্রতি বাবু তলুইগাছা গ্রামে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর পেয়েছেন। ওই ঘরে বাবু তার স্ত্রী ও
ছেলেমেয়েকে নিয়ে বসবাস করেন।

আবদুস সামাদ আরও জানান, সম্প্রতি বাবু তার সন্তান সম্ভবা স্ত্রীকে বাবার বাড়ি রেখে আসেন। এই সুযোগে বন্ধুর স্ত্রীকে বিয়ের প্রতিশ্রূতি দিয়ে তার নতুন ঘরে নিয়ে আসেন। সেখানে রেখে কয়েকদিন যাবত যৌন নিপীড়ন শেষে তাকে কৌশলে ভারতে পাচারের উদ্যোগ নেন বাবু। বুধবার রাতে তাকে নানা প্রলোভন দেখিয়ে ভারতে পাচারের চেষ্টা করে ব্যর্থ হয়ে তাকে যৌন নিপীড়ন শেষে নির্যাতন করে বাবু। বৃহস্পতিবার সকালে বাবু ভালো খাবার আনবার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। এ সময় বাবু তার ঘরে বাইরে থেকে তালা ঝুলিয়ে রেখে যায়।

এসময় গৃহবধু বাবুর মতলব বুঝতে পেরে ঘরের জানালা খুলে চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে আসে। পরে বিজিবি’র তলুইগাছা ক্যাম্পের নায়েক আহসান হাবিব ও স্থানীয় ইউপি সদস্য আবদুস সামাদ সবার সহযোগিতা নিয়ে তালা ভেঙ্গে ঘর থেকে বিধ্বস্ত অবস্থায় (সুমাইয়া খাতুন) ওই গ্রহবধূকে উদ্ধার করেন। এরই মধ্যে বাবু পালিয়ে যায়।

বিজিবির নায়েক আহসান হাবিব জানান, গৃহবধুকে পুলিশের মাধ্যমে তার বাবা মার কাছে তুলে দেওয়া হবে। হাসপাতালে নিয়ে তার ডাক্তারি পরীক্ষা করা হতে পারে। এ ব্যাপারে থানায় মামলাও করা হবে বলে জানান তিনি।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল