শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

ইয়াস বাংলাদেশ শেকৃবির নতুন কমিটি

শনিবার, আগস্ট ১৪, ২০২১
ইয়াস বাংলাদেশ শেকৃবির নতুন কমিটি

শেকৃবি প্রতিনিধি : কৃষিভিত্তিক একমাত্র ইয়ুথ আন্তর্জাতিক সংগঠন  ইয়াস বাংলাদেশ শেকৃবি শাখার  ২০২১-২০২২ সালের নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। নতুন এ কমিটির ডিরেক্টর হিসেবে কৃষি অনুষদের শিক্ষার্থী জান্নাতুন নাঈম সোমা এবং ভিপি অফ এক্সচেঞ্জ কোঅর্ডিনেটর হিসেবে একই বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ সোলায়মান মনোনীত হয়েছেন।

কমিটির অন্যান্য পদে মনোনীতরা হলেন- ভিপি অফ কমিউনিকেশন আবু হানিফ, ভিপি অফ এক্সটার্নাল রিলেশনস পূজা সরকার মলি, ভিপি অফ ফিন্যান্স শবনম নেউপানে, হেড অফ কন্ট্রোল বোর্ড মোহাম্মদ জোবায়ের ইসলাম ও মেম্বারশিপ অফিসার ফারিহা তামান্না তন্নী, রিসার্চ এন্ড প্রোগ্রাম ডেভেলপমেন্ট অফিসার মালিহা তৃপ্তি। 

ইয়াস বাংলাদেশ কৃষি শিক্ষার্থীদের নিয়ে গঠিত একটি আন্তর্জাতিক সংগঠন যা কৃষি সমস্যা মোকাবেলা ও কৃষি সংশ্লিষ্ট বিষয়াদি নিয়ে কাজ করে থাকে৷

বাংলাদেশের শিক্ষার্থীরা ২০১৭ সালে ইয়াস ওয়ার্ল্ড (IAAS World) এর সাথে যুক্ত হওয়ার পর থেকে এর কার্যক্রম বাস্তবায়ন করে আসছে৷ ইয়াস শেকৃবি (IAAS BD SAU-DHAKA) শাখা করোনাকালীন সময়ে কৃষি সংশ্লিষ্ট বিভিন্ন সেমিনার, বিতর্ক প্রতিযোগিতা ছাড়াও কৃষকের দোরগোড়ায় কৃষি সেবা পৌঁছে দেয়ার জন্য বিভিন্ন কাজ করে যাচ্ছে।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ