বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

আত্মহত্যা করেছেন মনোরোগ বিশেষজ্ঞ ডা. আব্দুস সালাম সেলিম!

শনিবার, আগস্ট ১৪, ২০২১
আত্মহত্যা করেছেন মনোরোগ বিশেষজ্ঞ ডা. আব্দুস সালাম সেলিম!

আত্মহত্যা করেছেন বগুড়া মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক মনোরোগ বিশেষজ্ঞ ডা. আব্দুস সালাম সেলিম। তাঁর স্ত্রী মনিরা বেগম এই তথ্য নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর।

শনিবার (১৪ আগস্ট) সকাল আটটায় যশোর শহরের পুরাতন কসবা বিমান অফিসপাড়া এলাকার ভাড়া বাসায় এই ঘটনা ঘটে।

ডা. আব্দুস সালাম সেলিমের স্ত্রী মনিরা বেগম বলেন, সকালে তিনি রান্না করছিলেন। ওইসময় চিকিৎসক সেলিম ঘরের কার্নিশে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

স্ত্রীর দাবি, গত মাস তিনেক ধরে ডা. আব্দুস সালাম সেলিম মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। সম্প্রতি তাকে যশোর জেনারেল হাসপাতাল থেকে বগুড়ায় বদলি করা হয়। তিনি সেখানে যেতে চাননি। এসব কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে মনে করছেন স্ত্রী মনিরা।

তিনি সদর উপজেলার মোমিননগর নওদাগা এলাকার মৃত সুলতান আহমেদের ছেলে। ডা. আব্দুস সালামের চাচাতো ভাই শাহিনুর রহমান গণমাধ্যমকে বলেন, ঝিনাইদহের মহেশপুর এলাকায় তার শ্বশুর বাড়ি। প্রায় সময় তিনি ওই এলাকায় রোগী দেখতে যেতেন। এছাড়া নিজের গ্রামেও তিনি গরিব রোগীদের সেবা দিতেন। এসব এলাকায় তিনি গরিবের চিকিৎসক বলে পরিচিত। তিনি খুবই ভালো মানুষ ছিলেন। আমাদের ধারণা তাকে হত্যা করা হয়েছে অথবা আত্মহত্যার জন্য বাধ্য করা হয়েছে।

এর আগে তিনি যশোর জেনারেল হাসপাতাল ও কুষ্টিয়া মেডিকেল কলেজে কর্মরত ছিলেন। যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আখতারুজ্জামান বলেন, ‘চার বছর আগে ডা. আব্দুস সালাম এ হাসপাতালে কর্মরত ছিলেন। আমি ঘটনাটি বিস্তারিত জানি না। যশোর থেকে বদলি হওয়ার পর উনার এতদূর আসা-যাওয়ায় কষ্ট হয়ে যেত। এ কষ্ট সহ্য করতে না পেরে বলে আত্মহত্যা করেছেন, এটা ঠিক আত্মহত্যার কারণ হতে পারে না।’

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম গণমাধ্যমকে বলেন, মৃত্যুর সঠিক কারণ জানার জন্য ময়নাতদন্ত করা হচ্ছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল