বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ৬শ ছাড়িয়েছে

সোমবার, আগস্ট ১৬, ২০২১
সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ৬শ ছাড়িয়েছে

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা: সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় করোনা উপসর্গ নিয়ে এক নারীসহ আরো মৃত্যু ৩ জনের হয়েছে। সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এনিয়ে জেলায় ১৫ আগষ্ট রোববার পর্যন্ত ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৮৬ জন এবং উপসর্গ নিয়ে মারা গেছেন ৬০৩ জন।

করোনা উপসর্গে মৃত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরার আশাশুনি কালিগঞ্জ উপজেলার নলতা মোবারকনগর গ্রামের মৃত আলহাজ্ব এরশাদ আলীর ছেলে হাবিবুর রহমান
(৬২), আশাশুনি উপজেলার পূর্ব বাঁকড়া গ্রামের জিয়ার উদ্দীনের স্ত্রী রমেছা খাতুন (৬৫) ও সদর উপজেলার কুশখালী গ্রামের গোলাম সাত্তারের ছেলে সাইদুল ইসলাম (৬০)।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টসহ করোনার নানা উপসর্গ নিয়ে গত ২৭জুলাই থেকে ১৫ আগষ্টের মধ্যে বিভিন্ন সময় তারা সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৫ আগষ্ট রোববার ভোর সাড়ে ৫ টা থেকে সকাল ৭টার মধ্যে বিভিন্ন সময়ে তারা মারা যায়।

সামেক হাসপাতাল সূত্র জানায়, ১৬ আগষ্ট সকাল পর্যন্ত মোট ১৪৯ জন রোগী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। এর মধ্যে ৮ জন করোনা পজেটিভ ও বাকি ১৪১ জন সাসপেক্টেড। গত ২৪ ঘন্টায় নতুন করে ভর্তি হয়েছেন ১৯ জন ও সুস্থ্য হয়ে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়েছেন ১৯ জন। নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) ভর্তি আছে ৬ জন।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল