শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

রাবির ভর্তি পরীক্ষা শুরু ৪ অক্টোবর

মঙ্গলবার, আগস্ট ১৭, ২০২১
রাবির ভর্তি পরীক্ষা শুরু ৪ অক্টোবর

নোমান ইমতিয়াজ, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষা শুরু আগামী ৪ অক্টোবর। 

মঙ্গলবার (১৭ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনের কনফারেন্স রুমে ভর্তি উপ-কমিটির এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় সভাপতিত্ব করেন রুটিন উপাচার্য অধ্যাপক ড. সুলতান-উল-ইসলাম টিপু।

এদিন দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ভর্তি পরীক্ষা উপ-কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৪ অক্টোবর সি ইউনিট, ৫ অক্টোবর এ ইউনিট এবং ৬ অক্টোবর বি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতিদিন তিন শিফটে পরীক্ষা নেওয়া হবে। প্রথম শিফট  সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা। দ্বিতীয় শিফট দুপুর ১২ থেকে ১টা এবং তৃতীয় শিফট বিকেল ৩ থেকে ৪টা পর্যন্ত। এছাড়াও ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ru.ac.bd -এর admission মেন্যু থেকে দেখা যাবে।

প্রসঙ্গত, বিদেশি শিক্ষার্থীরা আগামী ৩০ নভেম্বর পর্যন্ত ভর্তির আবেদন করতে পারবেন।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ