বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

মঙ্গলবার, আগস্ট ১৭, ২০২১
বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত প্রভাত রহমান পাভেল (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এর আগে ১০ আগস্ট রাতে বাগেরহাট ট্রাফিক মোড়-সাধণার মোড় সড়কের স্টেডিয়ামের সামনে এই দূর্ঘটনা ঘটে। আহত অবস্থায় প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে খুলনায় সর্বশেষ ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত প্রভাত রহমান পাভেল বাগেরহাট শহরের পূর্ববাসাবাটী এলাকার পৌর কাউন্সিলর রেজাউর রহমান মন্টুর ছেলে। প্রতক্ষদর্শী সলেমান শেখ জানান, বাসস্ট্যান্ড থেকে সাধাণার মোড়ের দিকে যাওয়ার সময় দাসপাড়া মোড় নামক স্থানে বালু উত্তোলনের পাইপের বাঁধায় মোটরসাইকেল নিয়ে সিটকে পড়ে পাভেল। এতে সে গুরুত্বর আহত হন। এর কিছুদিন আগে শহররক্ষা বাঁধ সড়কে বালু উত্তোলনের পাইপের ধাক্কায় মোটরসাইকেল দূর্ঘটনায় আরও এক ব্যক্তি নিহত হয়েছিলেন। গুরুত্বপূর্ণ সড়কে এভাবে বালুর পাইপ দিয়ে বাঁধা সৃষ্টি না করার জন্য কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

বাগেরহাট পৌরসভার কাউন্সিলর ও নিহতের পিতা রেজাউর রহমান মন্টু এসব তথ্য নিশ্চিত করেছেন।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল