শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

গণফোরামের নির্বাহী সভাপতি হলেন মোকাব্বির খান

মঙ্গলবার, আগস্ট ১৭, ২০২১
গণফোরামের নির্বাহী সভাপতি হলেন মোকাব্বির খান

সময় জার্নাল প্রতিবেদক : সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান গণফোরামের কেন্দ্রীয় নির্বাহী সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন। গণফোরামের একমাত্র নির্বাহী সভাপতি হিসেবে তাকে দায়িত্ব দিয়েছেন সংগঠনের সভাপতি ড. কামাল হোসেন। 

এক চিঠিতে ড. কামাল হোসেন বলেন, গঠনতন্ত্রের বিধান অনুযায়ী সভাপতির দায়িত্ব পালনে সভাপতিকে সার্বক্ষণিক সহযোগিতা প্রদানের লক্ষ্যে ১৬ই আগস্ট থেকে পরবর্তী জাতীয় কাউন্সিল না হওয়া পর্যন্ত মোকাব্বির খানকে গণফোরামের নির্বাহী সভাপতি পদে মনোনীত করা হয়েছে।

মোকাব্বির খান গণফোরামের জন্মলগ্ন থেকে ওতপ্রোতোভাবে জড়িত। প্রথম দিকে তিনি যুক্তরাজ্যে গণফোরামের নেতৃত্ব দিলেও পরবর্তীতে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে আসেন।

গণফোরামের নির্বাহী সভাপতি হিসেবে নতুন দায়িত্ব লাভের পর এক প্রতিক্রিয়ায় মোকাব্বির খান বলেন, জাতির অভিভাবক, গণফোরাম এর সভাপতি ড. কামাল হোসেন দলের প্রধান হিসেবে তাঁকে সার্বক্ষণিক সহযোগিতা করতে আমাকে যে দায়িত্ব দিয়েছেন, আমি তা নিষ্ঠার সাথে পালন করবো। 

তিনি বলেন, দলের সকল প্রবীণ ও নবীন নেতৃবৃন্দসহ সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জাতীয় ঐকমত্য প্রতিষ্ঠার মাধ্যমে একটি ন্যায়ভিত্তিক রাষ্ট্র প্রতিষ্ঠায় গণফোরামের আন্দোলনকে সফল করতে আমি সচেষ্ঠ থাকবো।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল