শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

টুঙ্গিপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, নারীসহ আহত ৪

মঙ্গলবার, আগস্ট ১৭, ২০২১
টুঙ্গিপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, নারীসহ আহত ৪

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে  দুুুই পক্ষের সংঘর্ষে নারীসহ ৪ জন আহত হয়েছেন। মারধরের শিকার চান মিয়া শেখ বাদী হয়ে টুঙ্গিপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন। 

মঙ্গলবার (১৭ আগস্ট) বেলা ১১ টায় উপজেলার গহরডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের ভর্তি করানো হয়েছে। আহতরা হলেন, রেসিয়া খাতুন (৫৫), আলেয়া বেগম (৬০), চানমিয়া শেখ (৩৫) ও তার স্ত্রী সাবিনা বেগম (১৯)।

আহত রেসিয়া খাতুন বলেন, চর-গওহরডাঙ্গা মৌজার ৬ শতক জমি তার শ্বশুরের সম্পত্তি। কিন্তু শ্রীরামকান্দি গ্রামের মোক্তার শেখ ও মনির শেখ দাবি করে আমার শ্বশুর আব্বাস শেখ তাদের কাছে জমি বিক্রি করছেন। এই নিয়ে তাদের সাথে দীর্ঘদিন বিরোধ চলছিলো। আজ মঙ্গলবার বেলা ১১ টায় মোক্তার ও মনির লোকজন নিয়ে এসে জোরপূর্বক ওই জমিতে ঘর নির্মাণ করতে চেষ্টা করে। এরপর আমি বাঁধা দিলে তারা দেশীয় অস্ত্র নিয়ে আমার উপর হামলা করে। তখন আমার জা আলেয়া বেগম, বড় ছেলে চান মিয়া ও তার স্ত্রী এগিয়ে আসলে তাদেরও বেধড়ক মারপিট করে। তখন স্থানীয়রা এগিয়ে আসলে তারা চলে যায়। পরে চান মিয়া বাদী হয়ে মোক্তার ও মনিরসহ মোট ৬ জনকে আসামি করে টুঙ্গিপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে জানতে অভিযুক্ত মোক্তার শেখের মোবাইলে বারবার কল দিলেও সেটি বন্ধ পাওয়া যায়।

 এ বিষয়ে টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম নাসিম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল