শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু কেন এখনো প্রাসঙ্গিক শীর্ষক ওয়েবিনার

বুধবার, আগস্ট ১৮, ২০২১
বঙ্গবন্ধু কেন এখনো প্রাসঙ্গিক শীর্ষক ওয়েবিনার

নিজস্ব প্রতিবেদক: জাতীয় শোক দিবসকে সামনে রেখে অসাম্প্রদায়িক ও গণমুখী ইতিহাস চর্চার জাতীয় প্রতিষ্ঠান বাংলাদেশ ইতহাস সম্মিলনী ও দক্ষিণ এশিয়ার একমাত্র গণহত্যা জাদুঘর বিশেষ কর্মসূচি হাতে নিয়েছে। এরই অংশ হিসেবে আগামীকাল ২০ আগস্ট শুক্রবার বিকাল ৪.৩০ মিনিটে ‘বঙ্গবন্ধু কেন এখনো প্রাসঙ্গিক?’ শীর্ষক একটি বিশেষ ওয়েবিনার আয়োজন করা হয়েছে। 

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব কে এম খালিদ, এমপি। আলোচক হিসাবে উপস্থিত থাকবেন গণহত্যা জাদুঘরের উপদেষ্টা বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি ও গণহত্যা জাদুঘরের ট্রাস্টি জনাব শাহরিয়ার কবির, এবং সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সভাপতি ও গণহত্যা জাদুঘরের উপদেষ্টা জনাব এম নজরুল ইসলাম। স্বাগত বক্তব্য দিবেন অধ্যাপক ড. মো. মাহবুবর রহমান, সভাপতি, বাংলাদেশ ইতিহাস সম্মিলনী ও ট্রাস্টি, গণহত্যা জাদুঘর। 

অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন, গণহত্যা জাদুঘরের ট্রাস্টি সভাপতি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চেয়ার অধ্যাপক মুনতসীর মামুন। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন গণহত্যা জাদুঘরের ট্রাস্টি সম্পাদক ও বাংলাদেশ ইতিহাস সম্মিলনীর সাধারণ সম্পাদক ড. চৌধুরী শহীদ কাদের।ওয়েবিনারটি ZOOM এ অনুষ্ঠিত হবে।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল