শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

করোনার থাবা বাংলাদেশ এইচপি দলে

বুধবার, আগস্ট ১৮, ২০২১
করোনার থাবা বাংলাদেশ এইচপি দলে

স্পোর্টস ডেস্ক:

আজ (১৯ আগস্ট) থেকে শুরু হওয়ার কথা ছিল হাইপারফরম্যান্স (এইচপি) ইউনিটের ক্যাম্প। তবে এই ক্যাম্প শুরু হতে দেরি হচ্ছে। অনুশীলনে যোগ দেওয়ার আগে করোনাভাইরাস পরীক্ষায় ক্যাম্পের কয়েকজন ক্রিকেটার কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। যদিও দ্বিতীয় পরীক্ষায় সবার ফল নেগেটিভ এসেছে। সাবধানতার জন্য অনুশীলনে নামার আগে আরও একবার পরীক্ষানিরীক্ষা করতে চায় ম্যানেজমেন্ট।

এইচপি ইউনিটের ইনচার্জ জামালউদ্দিন বাবু বলেন, ‘নির্ধারিত সময়ের আগে ক্যাম্প শুরুর সব প্রস্তুতি ছিল। তবে জৈব সুরক্ষা বলয়ে প্রবেশের জন্য প্রথম করোনাভাইরাস পরীক্ষায় আমাদের কয়েকজন ক্রিকেটার পজিটিভ প্রমাণিত হয়। যদিও বুধবার আমরা আবার পরীক্ষা করিয়েছি, যেখানে সবাই নেগেটিভ এসেছে।’

সঙ্গে যোগ করেন জামালউদ্দিন বাবু, ‘সতর্কতার জন্য আগামীকাল আমরা আরেকটা পরীক্ষা করবো। এই পরীক্ষায় নেগেটিভ এলে শনিবার (২২ আগস্ট) আমরা চট্টগ্রামে যাবো। ২৩ তারিখ থেকে শুরু হবে অনুশীলন।’

করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ ছিল এইচপির ক্যাম্প। গত জুলাই মাসের গোড়ার দিকে শুরু হওয়ার কথা থাকলেও সেটি প্রায় দেড় মাস পিছিয়ে ১৯ আগস্ট নির্ধারণ হয়। করোনা আক্রান্তের খবরে আরও পিছিয়ে গেল আকবর আলীদের অনুশীলনে ফেরা। সব ঠিক থাকলে আগামী ২৩ আগস্ট চট্টগ্রামে শুরু হবে ২২ সদস্য এইচপি দলের ক্যাম্প।

অনুশীলনের মাঝে বাংলাদেশ ‘এ’ দলের সঙ্গে তিনটি ওয়ানডে ও একটি চার দিনের ম্যাচ খেলবে এইচপি ইউনিট। ২, ৪ ও ৬ সেপ্টেম্বর ওয়ানডে। এরপর ৯ সেপ্টেম্বর থেকে শুরু চারদিনের ম্যাচ।

এইচপি স্কোয়াড-

ব্যাটসম্যান: তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, মুনিম শাহরিয়ার, শাহাদাৎ হোসেন, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, আনিসুল ইসলাম

উইকেটরক্ষক: ইমরানুজ্জামান ইমরান, আকবর আলী

স্পিনার: মিনহাজুল আবেদীন আফ্রিদি, রাকিবুল হাসান, হাসান মুরাদ, তানভীর ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন

পেসার: শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, তানজিম হাসান সাকিব, মোহাম্মদ শাহিন আলম, সুমন খান, নোমান চৌধুরী সাগর, রেজাউর রহমান রাজা, রুহেল মিয়া।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল