শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মোড়েলগঞ্জে ১৬৭ জেলে পরিবারের মাঝে ভিজিডি চাল বিতরণ

বৃহস্পতিবার, আগস্ট ১৯, ২০২১
মোড়েলগঞ্জে ১৬৭ জেলে পরিবারের মাঝে ভিজিডি চাল বিতরণ

এম.পলাশ শরীফ, বাগেরহাট: সাগরে মাছ ধরা থেকে ৬৫ দিন বিরতি সময়ে বাগেরহাটের মোড়েলগঞ্জে নিশানবাড়িয়া ইউনিয়নে ১৬৭ জেলে পরিবার পেলেন দ্বিতীয় বরাদ্ধের জনপ্রতি ৩০ কেজি করে ভিজিডি চাল।

বৃহস্পতিবার বেলা ১১ টায় নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে এ চাল বিতরণ করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য অফিসার বিনয় কুমার রায়, ইউনিয়ন মৎস্যজীবী সমিতির সভাপতি ইউপি সদস্য মো. আনোয়ার হোসেন হাওলাদার, মনিরুজ্জামান জসিম মৃধা, মো. আলম মৃধাসহ স্থানীয় বিভিন্ন নেতৃবৃন্দ প্রমুখ।

এ সময় চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনাকালীন সময়ে সকল শ্রেনী-পেশার মানুষকে খাদ্য সহায়তা দিয়ে আসছেন। নিশানবাড়িয়ায়ও ১৬৭ জেলে পরিবার ৮৬ কেজি করে চাল পাচ্ছেন। তবে বরাদ্ধ অনুযায়ী দুই বারে প্রথম পর্যায়ে ২ আগষ্ট জনপ্রতি ৫৬ কেজি দ্বিতীয় বরাদ্ধে ৩০ কেজি চাল বৃহস্পতিবার মৎস্য অফিসারের উপস্থিতিতে বিতরণ করা হয়েছে। ইতোপূর্বে এ চাল নিয়ে একটি মহল ভূল তথ্য দিয়ে অপপ্রচার চালিয়েছে।
প্রকৃত অর্থে দুই বারের বরাদ্ধ হওয়ার কারণেই প্রাপ্ত সুবিধাভোগী জেলেরা দুই বারেই ৮৬ কেজি চাল পেয়েছেন।

এ সর্ম্পকে উপজেলা মৎস্য অফিসার বিনয় কুমার রায় বলেন, ২০ মে থেকে ২৩ জুলাই ৬৫ দিনে সাগরে মাছ ধরা থেকে বিতরকারি জেলেরা জনপ্রতি ৮৬ কেজি চাল বরাদ্ধ হয়েছে। ইতোপূর্বে অনেক ইউনিয়নে বিতরণ শেষ হয়েছে। নিশানবাড়িয়ায় ২৭ জুন প্রথম ৯ মেট্রিকটন ৩৫২ কেজি। পরবর্তীতে ১৫ জুলাই ৫ মেট্রিকটন ১০ কেজি বরাদ্ধ পেয়েছে। দুই বারের বরাদ্ধের কারণে দুই দফায় ৮৬ কেজি চাল বিতরণ করা হয়। তিনি বৃহস্পতিবার সরেজমিনে উপস্থিত থেকে
দ্বিতীয়বারে জনপ্রতি ৩০ কেজি চাল বিতরণ করেছেন বিতরণের ক্ষেত্রে অনিয়মের কোন সুযোগ নেই। 

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল