বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

সাবলিল অভিনয়ে সফল সাবিলা নূর

বৃহস্পতিবার, আগস্ট ১৯, ২০২১
সাবলিল অভিনয়ে সফল সাবিলা নূর

বিনোদন প্রতিবেদক।সময় জার্নাল : টিভি নাটকের নবীন অভিনয় শিল্পীদের মধ্যে অন্যতম একজন সাবিলা নূর। সহজ সাবলীল অভিনয়ের কারণে দর্শকমহলে সুনাম রয়েছে তার। এই অভিনেত্রী গত ঈদে শিহাব শাহীনের পরিচালনায় ‘রঙিলা ফানুস’ নামের একটি নাটকে অভিনয় করেছিলেন। 

নাটকটিতে একজন গৃহপরিচারিকার চরিত্রে তাকে দেখা গিয়েছিল। এই চরিত্রে অভিনয় করেই বাজিমাত করেন তিনি।

নাটকটি সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় ১০ আগস্ট। এরপর ১৮  আগস্ট পর্যন্ত নাটকটির ভিউ হয় ৫০ লাখেরও বেশি। এই নাটকে সাবিলা নূরের চরিত্রের নাম শাপলা। গৃহকর্তাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায় গৃহপরিচারিকা শাপলা। 

ফেসবুকে নাম দিয়েছে ‘ড্যাডিস প্রিন্সেস শাপলা’। প্রোফাইল দেখেও চেনার উপায় নেই, ছবিটি এডিট করা। অ্যাডুকেশন তথ্যে দেয়া আছে- ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।  এমনই এক অদ্ভুত গৃহপরিচারিকার গল্প নিয়ে তৈরি হয় নাটকটি।

এতে অভিনয় প্রসঙ্গে সাবিলা নূর বলেন, ‘গত কয়েক দিনে নাটকটির জন্য যে সাড়া পেয়েছি তা অবিশ্বাস্য। এজন্য আমি কৃতজ্ঞতা জানাই অপূর্ব ভাইয়ার প্রতি। তিনি সব সময় আমাকে অসাধারণ কিছু কাজের সঙ্গে যুক্ত করেছেন। কৃতজ্ঞতা নির্মাতা শিহাব শাহীন ভাইকে। আর সবচেয়ে বেশি ধন্যবাদ দিতে চাই দর্শকদের। তারা নাটকটি দেখেছেন বলেই আরও ভালো কাজ করার উৎসাহ পাই।’
 
নাটকটিতে সাবিলা নূরের সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। অন্যদিকে ঈদ ও লকডাউনের অবসর কাটিয়ে আবারো নাটকে অভিনয় শুরু করেছেন এই অভিনেত্রী। 

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল