শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

মমেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ১৩ জনের মৃত্যু

বৃহস্পতিবার, আগস্ট ১৯, ২০২১
মমেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ১৩ জনের মৃত্যু

ময়ময়নসিংহ প্রতিনিধি।সময় জার্নাল: ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ১৩ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২০ আগস্ট) সকালে পাওয়া সর্বশেষ তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ জেলা এবং জেলার বাইরের মৃত ১৩ জনের মধ্যে পাঁচ জন করোনায় আক্রান্ত হয়ে এবং আট জন করোনার উপসর্গে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ জেলায় ১১০ জনের করোনা শনাক্ত হয়েছে । 

মমেক হাসপাতালের মেডিসিন ইউনিটের কনসালটেন্ট এবং করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মো. মহিউদ্দিন খান জানান, গত ২৪ ঘণ্টায় করোনা পজিটিভ হয়ে মারা গেছে—ময়মনসিংহ সদরের মিম (১৭) ও বিধুভূষণ (৭০), গফরগাঁওয়ের আব্দুল বারেক (৭৫), নেত্রকোনার শামিমা রুমান (৪৭) ও রঞ্জিত রায় চৌধুরী (৭১)।

এ ছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন—ময়মনসিংহের গফরগাঁওয়ের সালাম (৫০) ও তাহের উদ্দিন (৬৫), ফুলবাড়িয়ার আব্দুর রাজ্জাক (৭৫), গৌরীপুরের নজরুল ইসলাম (৭০), নেত্রকোনা সদরের ফুল মিঞা (৭০), পূর্বধলার ইসলাম উদ্দিন (৬৫), জামালপুরের বকশিগঞ্জের জোবেদা (৬৫) এবং কিশোরগঞ্জের রানা পাল (৫৫)।

ডা. মো. মহিউদ্দিন খান আরও জানান, মমেক হাসপাতালের করোনা ইউনিটে ২৬৯ জন রোগী ভর্তি আছেন, আর আইসিইউতে ভর্তি আছেন ২১ জন।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে সিভিল সার্জন অফিসের সর্বশেষ করোনা টেস্টের প্রতিবেদন অনুযায়ী, ময়মনসিংহ জেলায় গত ২৪ ঘণ্টায় ৭৯২টি নমুনা টেস্টের মধ্যে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ৪৬ জন, আরটিপিসিআর টেস্টে ৬৪ জনসহ মোট ১১০ জনের করোনা শনাক্ত হয়েছে। যাদের মধ্যে ময়মনসিংহ সদরে ৪৭ জন, নান্দাইলে তিন জন, ঈশ্বরগঞ্জে এক জন, ফুলপুরে পাঁচ জন, তারাকান্দায় দুজন, হালুয়াঘাটে তিন জন, মুক্তাগাছায় সাত জন, ফুলবাড়িয়ায় তিন জন, ত্রিশালে দুজন ও ভালুকায় ২৫ জন এবং গফরগাঁওয়ে ১২ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ পর্যন্ত ময়মনসিংহ জেলায় মোট ১৯ হাজার ৯২০ জনের করোনা শনাক্তের পর সুস্থ হয়েছে ১৫ হাজার ৯৩৮ জন। বাকি তিন হাজার ৯৮২জন রোগী এখনও জেলার বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে চিকিৎসা নিচ্ছে।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল