শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

শনিবার বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে রাজীবপুর ও রৌমারী উপজেলায়

শুক্রবার, আগস্ট ২০, ২০২১
শনিবার বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে রাজীবপুর ও রৌমারী উপজেলায়

রুহুল সরকার, রাজীবপুর প্রতিনিধি: জরুরি মেরামত, রক্ষণাবেক্ষণ ও গাছের ডাল কাটার জন্য জামালপুর পল্লী বিদ্যুৎ সমিতর  আওতাধীন রাজীবপুর ও রৌমারী উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শনিবার(২১আগষ্ট) সকাল ৮ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ সাময়িকভাবে বন্ধ থাকবে। রৌমারী পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসের লাইনম্যান ফজলুল হক এই তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয় সূত্রে জানাগেছে, জামালপুর পল্লী বিদ্যুৎ সমিতির রৌমারী জোনাল অফিসের আওতাধীন দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের কাউনিয়ার চর উপকেন্দ্র ও রৌমারী উপজেলায় কর্তিমারী উপকেন্দ্রের আওতাধীন এলাকায় দিনব্যাপী বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় রৌমারী, রাজীবপুর ও দেওয়ানগঞ্জ এই তিন উপজেলার ১০ টি ইউনিয়নের লক্ষাধিক মানুষ সাময়িক ভোগান্তিতে পরবে।,বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় গ্রাহকদের কিছুটা ভোগান্তি পোহাতে হবে এজন্য বিদ্যুৎ বিভাগ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে। তবে নির্ধারিত সময়ের আগেই কাজ শেষ হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলেও জানিয়েছেন বিদ্যুৎ বিভাগের দায়িত্বরতরা।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল