শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কুমিল্লা বিএমএ ও স্বাচিপ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা আজ

শনিবার, আগস্ট ২১, ২০২১
কুমিল্লা বিএমএ ও স্বাচিপ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা আজ

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ মেডিকেল এসোশিয়েশন (বিএমএ), কুমিল্লা ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ) কুমিল্লা আয়োজিত ভার্চুয়াল আলোচনা ও দোয়া বাংলাদেশ সময় আজ ২২ আগস্ট রাত ৯ টায় অনুষ্ঠিত হতে যাচ্ছে।
এতে প্রধান অতিথি হিসেবে যুক্ত হবেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির চেয়ারম্যান অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি।
বিশেষ অতিথি হিসেবে থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রথম উপ-রাষ্ট্রপতি ও অস্থায়ী রাষ্ট্রপতি,জাতীয় চার নেতার অন্যতম নেতা সৈয়দ নজরুল ইসলামের কনিষ্ঠ কন্যা এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন ডা. সৈযদা জাকিয়া নূর লিপি এমপি।
ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে যুক্ত হবেন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ)’র সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন।

আরও থাকবেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ) এর সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, স্বাচিপের মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ, বিএমএ’র মহাসচিব অধ্যাপক ডা. ইহতেশামুল হক চৌধুরী।

যুক্ত হবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা অনুষদের ডিন ডা. শাহরিযার নবী শাকিল, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সহ-সভাপতি অধ্যাপক ডা. মহসিন উজ জামান চৌধুরী। কুমিল্লা বিএমএ ও স্বচিপের সভাপতি ডা. আব্দুল বাকী আনিস, কুমিল্লা স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. মোরশেদুল আলম,
অনুষ্ঠান সঞ্চালনা করবেন কুমিল্লা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. মোঃ আতাউর রহমান জসীম।
উক্ত ভার্চুয়াল আলোচনা ও দোয়ায় জেলার সকল চিকিৎসককে অংশগ্রহণের জন্য বিনীত অনুরোধ জানিয়েছে কুমিল্লা জেলা বিএমএ ও স্বচিপ এর নেতারা।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল