বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

পাকড়াতলী থেকে ৪ ভারতীয় জেলে আটক

রোববার, আগস্ট ২২, ২০২১
পাকড়াতলী থেকে ৪ ভারতীয় জেলে আটক

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা: পশ্চিম সুন্দরবনের আওতাধীন সাতক্ষীরা রেঞ্জের পুষ্পকাটি টহল ফাড়ী এলাকার পাকড়াতলী চর হতে বনবিভাগের সদস্যরা ভারতীয় ৪ জেলেসহ মাছ ধরা জাল ও ট্রলার আটক করেছে। শনিবার (২১ আগষ্ট) বিকাল ৫ টার দিকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত জেলেরা হলো ভারতের উত্তর চব্বিশপরগনা জেলার বাসন্তী পার্বতীপুর ২নং স্কীমের বঙ্কিম মন্ডলের ছেলে বিকাশ মন্ডল, ঝড়খালী বাসন্তীর বিবেকানন্দ পল্লী অংশের প্রফুল্ল মন্ডলের ছেলে শিকদার কৃষ্ণ (৪৫), ঝড়খালী বাজার বাসন্তীর সুধীর চন্দ্র সরদারের ছেলে অলোক সরদার (৩৮) এবং একই গ্রামের ধীরেন সরদারের ছেলে গুরুদাস সরদার (৪৪)। এসময় তাদের কাছ থেকে একটি ট্রলার ও মাছধরা জাল উদ্ধার করা হয়।

বনবিভাগ সূত্র জানায়, আটককৃত ভারতীয় জেলেরা নানান কৌশলে দীর্ঘদিন ধরে বাংলাদেশের সুন্দরবন এলাকায় অবৈধভাবে বনজ সম্পদ আহরণ করে যাচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে বনবিভাগের সাতক্ষীরা রেঞ্জের পুষ্পকাটি টহল ফাড়ীর সদস্যরা শনিবার বিকাল ৫টার দিকে অভিযান চালিয়ে পাকড়াতলীর চর থেকে তাদেরকে আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি ট্রলার ও মাছ ধারার জাল উদ্ধার করা হয়। 

রবিবার (২২ আগষ্ট) সকাল ১০ টার সময়ে বন আইনে মামলা (পিওআর নং ০২/ পুষ্প অব ২০-২২) দিয়ে আটককৃত জেলেদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বনবিভাগ সাতক্ষীরা রেঞ্জের বুড়িগোয়ালিনী স্টেশন কর্মকর্তা সুলতান আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল