বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

দিনাজপুরে ফুটবল খেলার সময় বজ্রপাতে ৪ শিশুর মৃত্যু

সোমবার, আগস্ট ২৩, ২০২১
দিনাজপুরে ফুটবল খেলার সময় বজ্রপাতে ৪ শিশুর মৃত্যু

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর সদর উপজেলার শেখপুরা এলাকায় ফুটবল খেলার সময় বজ্রপাতে ৪ শিশু নিহত ও অপর ৩ শিশু আহত হয়েছে। আহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৩ আগস্ট) বিকেল আনুমানিক সোয়া ৩টার দিকে দিনাজপুর সদর উপজেলার শেখপুরা রেলঘুন্টি সংলগ্ন নিশ্চিন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন-আপন (১৪), মিম (১০), হাসান (১২) ও সাজ্জাদ (১৩)। আর আহতরা হলেন- মমিনুল ইসলাম (১৭), আতিক (১৮) ও সাজু (১৪)।

স্থানীয়রা জানায়, সোমবার বিকেলে সদর উপজেলার শেখপুরা এলাকায় কয়েকজন শিশু-কিশোর ফুটবল খেলছিল ও অন্যরা খেলা দেখছিল। বিকেল আনুমানিক ৩টার সময় বৃষ্টির সময় ব্রজপাতের ঘটনা ঘটে। এই বজ্রপাতে কয়েকজন শিশু-কিশোর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৪ শিশুকে মৃত ঘোষণা করেন।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত নার্সিং কর্মকর্তা মোঃ আরিফ হোসেন জানান, সোমবার বিকেল ৩টা ১৭ মিনিটের সময় বজ্রপাতে আহত ৭ জন শিশু-কিশোরকে হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসা হয়। তাদের মধ্যে ৪ শিশুকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর ৩ শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল