মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

ফরিদপুরে আনসারদের গাড়িতে দুর্ঘটনা, গুরতর আহতদের হেলিকপ্টারে ঢাকায় প্রেরণ

মঙ্গলবার, আগস্ট ২৪, ২০২১
ফরিদপুরে আনসারদের গাড়িতে দুর্ঘটনা, গুরতর আহতদের হেলিকপ্টারে ঢাকায় প্রেরণ

এহসান রানা, ফরিদপুর: গোপালগঞ্জ জেলা থেকে রাজবাড়ী যাওয়ার পথে ঢাকা-বরিশাল মহাসড়কে সড়ক দুর্ঘটনার কবলে পরেছে ব্যাটেলিয়ান আনসারদের বহনকারী একটি পিকাপ। আজ মঙ্গলবার সকাল ৯ টার দিকে ফরিদপুরের যটুকদিয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছে ব্যাটেলিয়ান আনসারের ৮ সদস্য। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে গুরুতর আহত ৬ জনকে হেলিকপ্টারযোগে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। 
 
ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. ওমর ফারুক জানিয়েছেন, ফায়ারিং প্র্যাকটিস এর জন্য গোপালগঞ্জ থেকে ২৩ ব্যাটেলিয়ান আনসারের একটি বহর যাচ্ছিল রাজবাড়ী। বহরের একটি ডাবল কেবিন পিকাপ ফরিদপুরের ঝটুকদিয়া এলাকায় আসলে পিছনের চাকা বাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছে ধাক্কা লাগে। 

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরতর ছিল। পরবর্তীতে ফরিদপুর থেকে গুরতর আহতদের ২টি হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িটি ফরিদপুর আনসার কমাড্যান্টের দায়িত্বে বুজিয়ে দিয়েছি আমরা। 

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল