শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

দিনাজপুর অরবিন্দু শিশু হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর মেশিন দিলেন বিএনপি নেতা

বৃহস্পতিবার, আগস্ট ২৬, ২০২১
দিনাজপুর অরবিন্দু শিশু হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর মেশিন দিলেন বিএনপি নেতা

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বেসরকারী চিকিৎসাসেবা প্রতিষ্ঠান অরবিন্দু শিশু হাসপাতালে একটি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন প্রদান করেছেন বোচাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি, জেলা বিএনপির সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এবং দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) সংসদীয় আসনের বিএনপির মনোনিত নেতা আলহাজ্ব মোঃ সাদিক রিয়াজ চৌধুরী পিনাক। দিনাজপুর এএফএম রিয়াজুল হক চৌধুরী স্মৃতি সংসদের উদ্যোগে এই অক্সিজেন কনসেনট্রেটর মেশিনটি প্রদান হয়।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকালে দিনাজপুর অরবিন্দু শিশু হাসপাতাল মিলনায়তনে হাসপাতাল পরিচালনা কমিটির সভাপতি আব্দুস সামাদ ও সাধারণ সম্পাদক মোঃ শামীম কবির’র হাতে অক্সিজেন কনসেনট্রেটর মেশিনটি তুলে দেন আলহাজ¦ মোঃ সাদিক রিয়াজ চৌধুরী পিনাক। 

এ সময় হাসপাতাল পরিচালনা কমিটির যুগ্ম সম্পাদক প্রেম নাথ রায়, কোষাধ্যক্ষ আলহাজ্ব জহির শাহ্, পিনাক চৌধুরীর ছোট ভাই দিনাজপুর চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি’র পরিচালক ও জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শাহেদ রিয়াজ চৌধুরী পিম, বিএনপি নেতা মোঃ বিপ্লব, প্রকৌশলী মোঃ মামুনুর রশীদসহ হাসপাতালের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৫ আগস্ট বুধবার দিনাজপুর ডায়াবেটিস ও স্বাস্থ্যসেবা হাসপাতালে একটি ইসিজি মেশিন করেছেন আলহাজ্ব মোঃ সাদিক রিয়াজ চৌধুরী পিনাক। এর আগে চলতি বছরের জুন মাসে তিনি দিনাজপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জিয়া হার্ট ফাউন্ডেশন এন্ড রিসার্চ ইনস্টিটিউটে জরুরী চিকিৎসার জন্য একটি ইসিজি মেশিন ও ৭টি অক্সিজেন কনসেনট্রেটর মেশিনসহ সর্বমোট ৮টি মেশিন প্রদান করেছেন।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল