শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সম্মাননা পেলেন মেহজাবীন

বৃহস্পতিবার, আগস্ট ২৬, ২০২১
সম্মাননা পেলেন মেহজাবীন

বিনোদন ডেস্ক : ঈদে প্রচারিত জনপ্রিয় মুখ মেহজাবীন চৌধুরীর ‘আলো’ শিরোনামের নাটকটি দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছে। এই তারকা অভিনেত্রীর নিজের লেখা গল্পে নাটকটির বিষয়বস্তু ছিলো নারী পুলিশদের কর্মের সহায়ক পরিবেশ সৃষ্টি করে দেওয়া এবং তাদের প্রতি সম্মান প্রদর্শন করা। এর মধ্য দিয়ে এবার নাট্যকার হিসেবে সম্মাননা পেলেন মেহজাবীন। 

মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘আলো’ নাটকের জন‌্য বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক এই সম্মাননা প্রদান করেছেন তাকে। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে মেহজাবীন ও তার টিমকে বৃহস্পতিবার দুপুরে ডিএমপিতে আমন্ত্রণ জানানো হয়। এসময় মেহজাবীনের হাতে সম্মাননা পদক তুলে দেন আমেনা বেগম (ডিএইজি , ডিএমপি স্পেশাল ব্রাঞ্চ)।

কাজের স্বীকৃতি পেয়ে উচ্ছ্বসিত মেহজাবীন বলেন, ‘যাদের জন্য আমরা কাজ করি, তাদের কাছ থেকে সমর্থন, উৎসাহ এবং ভালোবাসা পাওয়াটা আমাদের জন্য অনেক বড় আশীর্বাদ। পুলিশ প্রশাসনের সঙ্গে যারা জড়িত, বিশেষ করে এ পেশায় নিয়োজিত নারী পুলিশদের প্রতি শ্রদ্ধা ও সম্মান থেকে ‘আলো’ নাটকটি লিখেছিলাম। তখনো ভাবিনি যে, এই নাটক সাধারণ দর্শকদের ভালোবাসা অর্জনের পাশাপাশি যাদের জন্য লেখা, তাদের মনকেও এতটা স্পর্শ করবে। এই সম্মানের জন‌্য কৃতজ্ঞতা প্রকাশ করছি ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর প্রতি।’

এসময় তারকা পুলিশ কর্মকর্তা ডিএ তায়েবও উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, ‘আলো’ নাটকে মেহজাবীনের সঙ্গে আরো অভিনয় করেছেন মনোজ প্রামাণিক, আহসানুল হক মিনু, ইকবাল হোসেন, বাসার বাপ্পি, মাহমুদা মাহা প্রমুখ। গত ২৪ জুলাই ইউটিউবে মুক্তি পেয়েছে নাটকটি। এ পর্যন্ত নাটকটির ভিউ দাঁড়িয়েছে ৩২ লাখ ৬৬ হাজারের বেশি।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল