বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

লক্ষ্মীপুরে অটোরিক্সা চালককে পিটিয়ে হত্যা

শুক্রবার, আগস্ট ২৭, ২০২১
লক্ষ্মীপুরে অটোরিক্সা চালককে পিটিয়ে হত্যা

মো. নিজাম উদ্দিন। লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার চররমনী মোহনে মো. সফিক মোল্লা (৩৫) নামে এক অটোরিক্সা চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়। মামলায় ঘটনার সাথে জড়িত শহীদ এবং মমিনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩-৪ জনকে আসামী করা হয়েছে। নিহতের স্ত্রী আসমা বেগম (৩৩) ঘটনার রাতেই বাদি হয়ে মামলাটি দায়ের করেন। তবে অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যার ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে। 

নিহত সফিক মোল্লা সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মজিদ মোল্লার ছেলে।

গ্রামীণ সড়কে অটোরিক্সা চলাচলের জন্য দাবিকৃত চাঁদা পরিশোধ না করায় শুক্রবার বিকেলে একই এলাকার শহীদ এবং মমিনের নেতৃত্বে তার উপর হামলা চালানো হয়। রাতেই তিনি মারা যান। রাত সাড়ে ১২টার দিকে পুলিশ মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য নোয়াখালী হাসপাতালে প্রেরণ করে।

 নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, লক্ষ্মীপুর সদর উপজেলার চর রমনী মোহন গ্রামের আসমত আলী সড়ক (কাঁচা) চলমান বর্ষায় বৃষ্টিতে চলাচলের অনুপোযোগী হয়ে উঠে। সম্প্রতি শহীদ ও মমিনসহ কয়েকজন যুবক শ্রমিকদের দিয়ে ওই সড়ক মেরামত করান। এরপর ওই সড়কে চলাচলকৃত যানবাহন থেকে চাঁদা তুলতে থাকে তারা। শুক্রবার বিকেলে অটোরিক্সা চালক সফিক মোল্লা যাত্রী নিয়ে ওই সড়ক দিয়ে যায়। এ সময় সড়ক মেরামতকারীরা তার কাছে দুইশ টাকা চাইলে তিনি একশ টাকা দেন। সফিক ওই পথ দিয়ে ফেরার পথে তারা আবারও তার কাছ থেকে ৫০০ টাকা দাবী করে। এতে রাজি না হওয়ায় শহীদ ও মমিনসহ ৭-৮ জন যুবক তাকে বেধম মারধর করে। এতে সে আহত হলে স্থানীয়ভাবে চিকিৎসা নেন। রাতে বাড়ি ফিরলে কয়েকবার বমি করে মারা যান তিনি।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল