বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

দিনাজপুরে নদীতে নিখোঁজ যুবককে উদ্ধারে নেমে ডুবুরির মৃত্যু

শনিবার, আগস্ট ২৮, ২০২১
দিনাজপুরে নদীতে নিখোঁজ যুবককে উদ্ধারে নেমে ডুবুরির মৃত্যু

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি: জেলার কাহারোল উপজেলায় নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করতে এসে নদীতে ডুবে আব্দুল মতিন (৪২) নামে রংপুর ফায়ার সার্ভিসের এক ডুবুরির মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার (২৮ আগস্ট) সকালে কাহারোল উপজেলার ভদ্রবাজার এলাকায় ঢেপা নদীতে এ দুর্ঘটনা ঘটে। ডুবুরী আব্দুল মতিন রংপুর ফায়ার সার্ভিসে কর্মরত ছিলেন।

দিনাজপুর ফায়ার সার্ভিস জানায়, শুক্রবার দুপুরে কাহারোল উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের সুলতানপুর ভেন্ডাবাড়ী এলাকার বিনয় দেব শর্মার ছেলে সুজন দেব শর্মা কান্তজিউ বিগ্রহকে প্রণাম করতে ঢেপা নদীতে নেমে নিখোঁজ হন। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়।

খবর পেয়ে শনিবার সকালে রংপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার কাজে নামে। আব্দুল মতিন নদীতে ডুব দিলে তার কোমরের রশি পানির নিচে কোন বস্তুর সঙ্গে আটকে যায়। এতে করে দীর্ঘ সময় তিনি পানির নিচে আটকে ছিলেন। পরে অন্য ডুবুরিরা টের পেয়ে নদীতে নেমে তাঁকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। হাসপতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণ করেন। 

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মর্তুুজা রহমান বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল