শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

ছাত্র অধিকার পরিষদের সভাপতি ইয়ামীন, সম্পাদক আরিফ

শনিবার, আগস্ট ২৮, ২০২১
ছাত্র অধিকার পরিষদের সভাপতি ইয়ামীন, সম্পাদক আরিফ

সময় জার্নাল প্রতিবেদক : কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে গড়ে ওঠা প্ল্যাটফর্ম বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের প্রথম কাউন্সিল সম্পন্ন হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিন ইয়ামিন মোল্লা এবং সাধারণ সম্পাদক হয়েছেন আরিফুল ইসলাম আদিব। এছাড়া কমিটিতে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোল্যা রহমতুল্লাহ।

শনিবার রাজধানীর নয়াপল্টনে ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদের কার্যালয়ে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

সভাপতি, সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক ছাড়া আরও ৩৮ জনকে মনোনীত করে ৪১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে গত কমিটির পাঁচ সদস্যকে এ কমিটির উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে।

কমিটির বাকি সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. নাজমুল হুদা, তামান্না ফেরদৌস শিখা, ইমরান আল নাজির, প্রিয়ম আহমেদ, শাকিল আহমেদ, মো. শাকিল মিয়া, আশরাফুল হাসান তপু ও তাহমিনা আক্তার।

যুগ্ম সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান, রবিউল ইসলাম, নাজমুল হাসান সাব্বির হোসাইন, ফাতেমা তাসনিম ও রুবেল মাহমুদ। সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল মৃধা, এরশাদুল ইসলাম মাজহারুল ইসলাম, নাজমুল করিম রিটু ও মুনতাসির মাহমুদ।

তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রুদ্র মুহাম্মদ জিয়ান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এসএস আবিদ শিহাব, সংস্কৃতি বিষয়ক সম্পাদক রহমাতুল্লাহ, জনস্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়ক সম্পাদক নাঈমা ইসলাম, ক্রীড়া সম্পাদক জিহান মাহমুদ, ছাত্রী বিষয়ক সম্পাদক রোকেয়া জাভেদ মায়া, দপ্তর সম্পাদক তারিকুল ইসলাম প্রমুখ।

এর আগে শনিবার সকাল ১১টা থেকে নয়াপল্টন অফিসে ভোটগ্রহণ শুরু হয়। ভোট গণনা শেষে রাত ১০টায় ফলাফল ঘোষণা করা হয়। সারাদেশ থেকে আগত সংগঠনটির ২৪০ জন কাউন্সিলর এতে ভোট দিয়েছেন।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ