শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

শিক্ষার্থীদের টিকা সংক্রান্ত তথ্য চেয়েছে রাবি

সোমবার, আগস্ট ৩০, ২০২১
শিক্ষার্থীদের টিকা সংক্রান্ত তথ্য চেয়েছে রাবি

নোমান ইমতিয়াজ, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বর্তমান সকল শিক্ষার্থীর ভ্যাকসিন গ্রহণ সংক্রান্ত তথ্য চেয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আগামী ৩ সেপ্টেম্বরের মধ্যে জিজ্ঞাসিত সকল তথ্য প্রদান করতে হবে। গতকাল সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক জরুরী বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের নিজ ব্যবস্থাপনায় ও সিদ্ধান্তে খুলে দেয়ার লক্ষ্যে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সকল বর্তমান শিক্ষার্থীর ভ্যাকসিন গ্রহণ সংক্রান্ত তথ্য সংগ্রহ করতে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন নির্দেশনা প্রদান করেছে। এমতাবস্থায় শিক্ষার্থীদের আগামী ৩ সেপ্টেম্বর বিকেল ৫টার মধ্যে 

https://sites.ru.ac.bd/vaccinestatus/login.php
লিঙ্কে আইডি এবং পাসওয়ার্ড দিয়ে প্রবেশ করে জিজ্ঞাসিত তথ্যসমূহ প্রদান করতে হবে। এছাড়াও বলা হয়, যে সকল শিক্ষার্থী জাতীয় পরিচয়পত্র থাকা সত্ত্বেও এখনও কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ করেনি তাদের দ্রুততম সময়ের মধ্যে ভ্যাকসিন গ্রহণের জন্য বলা হল।

 সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল