শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন স্টেইন

মঙ্গলবার, আগস্ট ৩১, ২০২১
সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন স্টেইন

স্পোর্টস ডেস্ক: সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার ডেল স্টেইন। মঙ্গলবার (৩১ আগস্ট) নিজের টুইটার একাউন্ট থেকে তিনি এই ঘোষণা দেন।

টুইট বার্তায় ডেল স্টেইন বলেন, ‘আমি ক্রিকেট থেকে অবসর নিচ্ছি। এই খেলাটাকেই সবচেয়ে বেশি ভালবাসি। পরিবার, সতীর্থ, সাংবাদিক থেকে শুরু করে সমর্থক সবাইকে। প্রায় ২০ বছর ক্রিকেটের সঙ্গে ছিলাম। এই সময়ে অনুশীলন, ম্যাচ, ভ্রমণ, জয়-পরাজয়, আনন্দ-উল্লাসের স্মৃতি রয়েছে। আমি অনেকের কাছে কৃতজ্ঞ।

ডেল স্টেইন ২০১৯ সালে টেস্ট ক্রিকেট থেকে অবসর নেন। টেস্টে ৪৩৯ উইকেটের পাশাপাশি ১৫ বছরের আন্তর্জাতিক ক্রিকেটে ৬৯৯ উইকেট নিয়েছেন স্টেইন।

২০০৫ সালে সেঞ্চুরিয়ানে আফ্রিকার হয়ে এশিয়া একাদশের বিপক্ষে ওয়ানডেতে অভিষেক হয় ডেল স্টেইনের। ২০০৪ সালে ইংল্যান্ডের বিপক্ষে পোর্ট এলিজাবেথ টেস্ট দিয়ে তার টেস্ট অভিষেক হয়েছিল। দক্ষিণ আফ্রিকার হয়ে ৯৩টি টেস্টে, ১২৫টি ওয়ান ডে ও ৪৭টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন স্টেইন। টেস্টে ৪৩৯টি, ওয়ান ডে ক্রিকেটে ১৯৬টি ও আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ৬৪টি উইকেট নিয়েছেন তিনি।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ