শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

ঢাকা মেডিকেলে চিকিৎসকদের কাজ দেখে স্বাস্থ্যের ডিজির বিস্ময়!

শনিবার, সেপ্টেম্বর ৪, ২০২১
ঢাকা মেডিকেলে চিকিৎসকদের কাজ দেখে স্বাস্থ্যের ডিজির  বিস্ময়!

সময় জার্নাল প্রতিবেদক :

সীমিত সামর্থ্য ও নানা সীমাবদ্ধতা নিয়েও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যে সেবা দেওয়া হয়, তা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম।

হেলথ সিস্টেম স্ট্রেন্থদেনিং কার্যক্রমের অংশ হিসেবে আজ শনিবার (৪ সেপ্টেম্বর) ঢাকা মেডিকেল কলেজ এবং হাসপাতাল পরিদর্শনে যান স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক।

পরিদর্শনকালে তিনি ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারসহ বিভিন্ন বিভাগে খোঁজ খবর নেন। এসময় সীমিত সামর্থ্যের মধ্য দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ ও চিকিৎসকগন বিপুল সংখ্যক রোগীকে নিরন্তর যে সেবা দিয়ে যাচ্ছেন তার ভূয়সী প্রশংসা করেন।

করোনা মহামারীর সংকটকালে চিকিৎসকদের ভূমিকা স্মরণ করিয়ে দিয়ে তরুণ প্রজন্মের চিকিৎসকসহ সকল চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের নিবেদিতভাবে সেবা চালিয়ে যেতে উদ্ধুদ্ধ করেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম।

এছাড়া তিনি হাসপাতালের ওয়ার্ড পরিদর্শন করেন এবং শয্যা না পেয়ে যারা করিডোরে বিছানা করে অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন তাদের সাথেও কথা বলেন।

সবশেষে, হাসপাতাল চত্ত্বর ও ভবনের বিভিন্ন অংশ পরিদর্শন করে হাসপাতালকে আরও পরিচ্ছন্ন ও রোগীবান্ধব করার জন্য কর্তৃপক্ষকে পরামর্শ প্রদান করেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ