বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

শাহরিয়ার আরিফকে সতিকসাসের সংবর্ধনা

শনিবার, মার্চ ১৩, ২০২১
শাহরিয়ার আরিফকে সতিকসাসের সংবর্ধনা

সময় জার্নাল প্রতিবেদক : বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় সাংবাদিক শাহরিয়ার আরিফকে সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির (সতিকসাস) পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার (১৩ মার্চ) বানানীর এক রেস্টুরেন্টে সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি তাকে এ সংবর্ধনা দেয়। 

এসময় উপস্থিত ছিলেন তিতুমীর কলেজের সাবেক শিক্ষার্থী ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আবু জাফর সূর্য, সাবেক যুগ্ম সম্পাদক ও আরটিভির নিউজ এডিটর আকতার হোসেন, সতিকসাসের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও এশিয়ান টিভির হেড অফ প্রডিউসার রফিকুল ইসলাম রলি, সাবেক সাধারণ সম্পাদক ও ছড়াকার ফয়েজ রেজা, আরটিভির রিপোর্টার সেলিম মালিক, সতিকসাসের বর্তমান সভাপতি শামিম হোসেন শিশির, সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ ও দপ্তর সম্পাদক আহমেদ ফেরদাউস খান প্রমুখ।

আবু জাফর সূর্য বলেন, শাহরিয়ার আরিফ বিনয়ী, ভদ্র ও ভালো আচরণের কারণে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে।  এবং সবচেয়ে বড় ব্যবধানে জয় পেয়েছে। তিতুমীর কলেজের সাবেক শিক্ষার্থী ও সাংবাদিক সমিতির সংগঠন হিসেবে সে এ সংবর্ধনা প্রাপ্ত। 

তিনি বলেন, জাহালামের বিষয়টি দেশবাসীর কাছে তুলে আগেই হিরো হয়ে আছে। আরিফকে এ সংবর্ধনা দিয়ে আমি, তিতুমীর কলেজ ও সাংবাদিক সমিতির সবাই গর্বিত। 

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক যুগ্ম সম্পাদক আকতার হোসেন বলেন, শাহরিয়ার আরিফ জাহালামের ঘটনা উদঘাটন করে নায়ক হয়েছে। সাথে ক্রাবের সাংগঠনিক সম্পাদক পদে বিপুল ভোটে বিজয়ী হয়ে তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সুনাম কুড়িয়ে।  তাই এ সংবর্ধনা প্রাপ্য।

সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাকালীন সভাপতি ও এশিয়ান টিভির হেড প্রডিউসার রফিকুল ইসলাম রলি বলেন, সাংবাদিক সমিতি প্রতিষ্ঠার সময় আরিফ অন্যতম সদস্য ছিলো। তাই তার এমন সফলতায় আমরা গর্বিত। 

সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ও ছড়াকার ফয়েজ রেজা বলেন, শাহরিয়ার আরিফ ছাত্রাবস্থায়ই ভদ্র ও বিনয়ী ছিলো।  আমরা এক সঙ্গে সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি প্রতিষ্ঠা করেছি। আরিফ বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক হয়ে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে বলে তাকে আমরা সংবর্ধিত করছি।

এ সময় বক্তারা সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি (সতিকসাস) প্রতিষ্ঠার নানা স্মৃতিচারণ করেন। 

উল্লেখ্য,  সাংবাদিক শাহরিয়ার আরিফ সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ